নেইমারবিহীন পিএসজির সকল আলো কেড়ে নিবে এমবাপ্পে


তারিকুল প্রকাশিত: মার্চ ৬, ২০১৮, ০৯:৪৪ পিএম
নেইমারবিহীন পিএসজির সকল আলো কেড়ে নিবে এমবাপ্পে

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে দলের সবচেয়ে বড় তারকা নেই।প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-১ গোলে হেরেছিল নেইমাররা। প্রতিশোধের ম্যাচে দলের সেরা ‘অস্ত্র’ নেইমারকে পাচ্ছে না স্বাগতিকরা। অ্যাঙ্কেলে চোট পাওয়ায় মৌসুম একরকম শেষই হয়ে গেছে ব্রাজিলিয়ান তারকার। কঠিন এই পরিস্থিতিতেও সেরা রিয়াল মাদ্রিদের বিপক্ষে লড়াই করার ইচ্ছা এমেরির।
আজ কি পিএসজি পারবে দলের সবচেয়ে দামী তারকাকে ছাড়া রিয়ালের বিপক্ষে ২ গোল ব্যবধানে জিততে? সেটা হয়তো সময়ই বলে দিবে।

তবে আপতত নেইমারবিহীন পিএসজির সকল ফোকাস থাকেব ফরাসী ফরোয়ার্ড এমবাপ্পের দিকে। এছাড়া দারুণ ফর্মে রয়েছেন এ্যাঙ্গেল ডি মারিয়া ও এডিনসন কভানি। পিএসজি কোচ মনে করেন নেইমার ছাড়াও ডি মারিয়া, এডিনসন কভানি ও এমবাপ্পের জুটি পিএসজিকে ভালো ফলাফল এনে দিতে পারে। 

গত চ্যাম্পিয়ন লিগে ১৯ বছর সয়সী এমবাপ্পে ১০ গোল করেন। চ্যাম্পিয়ন লিগে সবচেয়ে কম বয়সে ১০ গোল করার রেকর্ডটি তার দখলে। তাই রিয়ালের বিপক্ষে বড় ব্যবধান গড়তে পারে এই তরুণ। 

পিএসজি কোচ বলেন, ‘আমরা অবশ্যই নেইমার-এমবাপ্পে জটি মিস করবো এই ম্যাচ।তবে ডি মারিয়া অনেক অভিজ্ঞ। ও (মারিয়া) রিয়ালের হয়ে খেলেছে। রিয়ালের দূর্বল জায়গা সে ভালো জানে। নেইমারও চ্যাম্পিয়ন লিগে বার্সার হয়ে রিয়ালের বিপক্ষে গোল করছে। অবশ্যেই সে থাকলে আমাদের শক্তি বাড়তো।’

উল্লেখ্য, ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১.৪৫ মিনিটে।   
গোনিউজ/টিআই  

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর