পিএসএলে ফাইনাল খেলবে কারা? জানালেন রমিজ রাজা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ০৯:০৮ পিএম
পিএসএলে ফাইনাল খেলবে কারা? জানালেন রমিজ রাজা

চলছে পাকিস্তান সুপার লিগের তৃতীয় আসর। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পেশওয়ার জালমি ও নবাগত মুলতান সুলতানসের ম্যাচ দিয়ে মাঠে গড়ায় এবারের পিএসএল। গত দুই আসরের ন্যায় পিএসএলের তৃতীয় আসর নিয়েও আশার কমতি নেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। কারণ গত দুই আসর থেকে বাবর আযম-ইমাদ ওয়াসিমের মতো চার-পাঁচজন বিশ্বমানের তারকার দেখা পেয়েছে পাকিস্তান।

শনিবার থকে শুরু হওয়া টুর্নামেন্টটি শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) থেকে পুরোদমে খেলা চলছে। তাই ক্রিকেট পাড়ায় আলোচনায় কে ভালো খেলছে, কে হবে এবারের চ্যম্পিয়ন। অন্য আট-১০ জনের মতো এসব নিয়ে চিন্তা দেশটির সাবেক ক্রিকেটার ও বর্তমান স্বনামধন্য ধারাভাষ্যকার রমিজ রাজার। সম্প্রতি জিও টিভির একটি অনুষ্ঠানে পিএসএলে দুই ফাইনালিস্টের নাম জানালেন তিনি। তার ইচ্ছা লাহোর কালান্দার্স ও করাচি কিংসের মধ্যেই ফাইনাল অনুষ্ঠিত হোক। 

কারণ, দীর্ঘসময় ধরে তিনি লাহোর এবং করাচির মধ্যে কোন হাইভোল্টেজ ম্যাচ দেখেননি। তাই তিনি দুই দলের মধ্যে ফাইনাল দেখতে মুখিয়ে আছেন।

এছাড়াও রমিজ রাজা মনে করেন, পিএসএলের কারণে বোলিং ও ব্যাটিংয়ে বেশ শক্তিশালী হয়ে উঠছে পাকিস্তান। এমনকি এই টুর্নামেন্ট যে তরুণদে তুলে আনার অন্যতম মাধ্যম তা তিনি স্বরণ করিয়ে দিলেন। 

তার মতে, পাকিস্তানের বর্তমান দলটি বেশ ব্যালেন্সড।   

প্রসঙ্গত, ক্রিকেট পরবর্তী ধারাভাষ্য ক্যারিয়ারে নানান সময়ে নানা বিষয়ে উল্টা-পাল্টা কথা বলে সমালোচিত হয়েছেন রমিজ রাজা। বিশেষ করে বাংলাদেশি ক্রিকেট অনুরাগীদের কাছে তিনি অনেক বেশি সমালোচিত। -ক্রিক ট্যাকার।
গোনিউজ২৪/এআর 

খেলা বিভাগের আরো খবর