আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা কেকেআরে! অশনি সংকেত


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০১৮, ০৬:২৭ পিএম
আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা কেকেআরে! অশনি সংকেত

ইতোমধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সূচি প্রকাশিত হয়েছে। ৭ এপ্রিল থেকে শুরু হবে এবারের আইপিএল। আর সেজন্য দলগুলো নিজেদের ভালোভাবেই সাজিয়ে নিচ্ছে। কে নেতা হবে, কার ভূমিকা কি হবে এখনই নির্দিষ্ট হচ্ছে সব। 

কিন্তু এদিক থেকে অনেকটা পিছিয়ে কলকাতা নাইট রাইডার্স। গম্ভীরের বিদায়ের পর কে নেতা হবে এ নিয়ে ঘোর অন্ধকারে রয়েছে দলটি। তারপরও  নাইটদের নেতা হওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন অজি তারকা ক্রিস লিন। তিনি নিজেও কেকেআরকে নেতৃত্ব দিতে প্রস্তুত। জ্যাক ক্যালিসও লিনের কথাই বলেছেন। 

কিন্তু এই এই মর্হিুতে লিন চোটে আক্রান্ত। নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোট পান লিন। কিউয়িদের ইনিংস চলাকালীন পড়ে গিয়ে কাঁধের হাড় সরে যায় তার। ডান কাঁধ চেপে মাঠ ছাড়েন লিন।

মূলত মিড উইকেটে ফিল্ডিং করার সময় একটা বল ধরার জন্য দৌড়তে শুরু করেন। কিন্তু বলটা ধরতে গিয়েই ঘটে দুর্ঘটনা। শরীর ছুঁড়ে বলটা ধরতে যান লিন। বাজেভাবে তার কাঁধ মাটিতে আঘাত করে। অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে লিনের কাঁধের হাড় সরে গিয়েছে। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এখনও বেশ কয়েকদিন বাকি। তার আগেই হয়তো সুস্থ হয়ে উঠবেন লিন। কিন্তু অজি তারকা অতীতে আগেও একাধিকবার চোট পেয়েছেন। এক সময়ে লিন ও চোট সমার্থক হয়ে গিয়েছিল। সেই লিন আবারও চোটের লাল চোখ দেখলেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগে তাই তিনি পুরোদস্তুর সুস্থ হয়ে ওঠেন কি না, সেটাই দেখার। 
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর