গুরুতর চোট পেয়ে মাঠের বাইরে নাইট তারকা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০৪:৪০ পিএম
গুরুতর চোট পেয়ে মাঠের বাইরে নাইট তারকা

কেকেআর-এর জন্য খারাপ খবর! একাদশ আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা নাইট শিবিরে। ডান কাঁধের চোট পেয়ে সিরিজ থেকেই ছিটকে গেলেন অজি অল-রাউন্ডার ক্রিস্ট্রোফার অস্টিন লিন। ২০১৮ আইপিএল শুরু হতে আর মাত্র দেড় মাস বাকি। তার আগেই গুরুতর চোট পেলেন নাইটদের এবারের সাম্ভাব্য ক্যাপ্টেন।

কীভাবে চোট পেলেন লিন? মিড উইকেটে ফিল্ডিং করছিলেন তিনি। একটা বল ধরার জন্য দৌড়তে শুরু করে দেন নাইটদের হবু ক্যাপ্টেন। বলটা ধরতে গিয়েই ঘটে দুর্ঘটনা। শরীর ছুড়ে বলটা ধরতে যান লিন। বিশ্রী ভাবে তার কাঁধ মাটিতে আঘাত করে। অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে লিনের কাঁধের হাড় সরে গিয়েছে। 

অন্যদিকে, আইপিএলে গত সাত বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। এতগুলো বছরের সেই সম্পর্ক ছিন্ন হয়েছে। অজি অল-রাউন্ডারকে নতুন অধিনায়ক করার প্রসঙ্গে কিছুটা ইঙ্গিত দিয়েছেন নাইট রাইডার্সের প্রধান কোচ সাবেক প্রোটিয়া মহাতারকা জ্যাক ক্যালিস।

আগামী ৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের একাদশ আসর। পরের দিন অর্থাৎ ৮ এপ্রিল ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রথম ম্যাচ নাইট রাইডার্সের। এবারের আসরেও বাংলাদেশের দুই তারকা খেলছেন। হায়দরাবাদে সাকিব আর মুম্বাই ইন্ডিয়ান্সে খেলবেন মুস্তাফিজুর রহমান।

গোনিউজ২৪/এএস


 

খেলা বিভাগের আরো খবর