ইনজুরিতে ত্রিদেশীয় সিরিজ অনিশ্চিত মধুশঙ্কার


স্পোর্টস করেসপন্ডেন্ট প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০১৮, ০৮:১৭ পিএম
ইনজুরিতে ত্রিদেশীয় সিরিজ অনিশ্চিত মধুশঙ্কার

সিলেটে বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বোলিংয়ের সময় হঠাৎ হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন  লংকান পেসার শেহান মধুশঙ্কা।এরপর দু'জনের কাঁধে চড়ে মাঠ ছাড়তে হয় তাকে।আঘাত গুরুতর বলে জানা গেছে। লঙ্কান এই পেসার বাংলাদেশ আর ভারতকে নিয়ে শ্রীলঙ্কার মাটিতে আসন্ন নিদাহাস ট্রফিতেও অনিশ্চিত হয়ে পড়েছেন।

শ্রীলঙ্কায় ফিরে গেলেও মধুশঙ্কাকে এখনও এমআরআই স্ক্যান করানো হয়নি। তাই কত সময়ের জন্য মাঠের বাইরে থাকবেন, নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে নিদাহাস ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি আগামী ৬ মার্চ থেকে শুরু হয়ে যাচ্ছে বলে সেখানে তার খেলার সম্ভাবনা খুব কম।

ঘরোয়া ক্রিকেটে পরীক্ষিত পারফরমার না হয়েও চন্ডিকা হাথুরুসিংহের পছন্দে শ্রীলঙ্কা জাতীয় দলে জায়গা করে নেন মধুশঙ্কা। হাথুরু যে রত্ন চিনতে ভুল করেননি, অভিষেক ম্যাচেই সেটা বুঝিয়ে দেন এই গতি তারকা। বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে হ্যাটট্রিক করেন তিনি।

মধুশঙ্কা শেষ পর্যন্ত খেলতে না পারলে নিদাহাস ট্রফিতে কপাল খুলতে পারে দুশমন্ত চামিরার। লঙ্কান দলের ফাস্ট বোলারদের মধ্যে আরও রয়েছেন লাহিরু কুমারা, লাহিরু গামেজ আর সুরাঙ্গা লাকমল।
গোনিউজ/টিআই/এনআরবি

খেলা বিভাগের আরো খবর