তামিম ইন, সাব্বির আউট


তারিকুল প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১২:২৬ পিএম
তামিম ইন, সাব্বির আউট

বাংলাদেশ ক্রিকেট দলের টি-২০ স্পেশালিষ্ট বলা হয় তাকে। কিন্তু বির্তক আর ব্যর্থতার বৃত্ত থেকে যেন বেড়োতেই পারছেন না তিনি। সর্বশেষ ৬ ইনিংসে তার সংগ্রহ ২০। শেষ ৪ ইনিংসে তার রান মাত্র ৪। গড় ১!একজন ব্যাটসম্যানের কাছ থেকে বিশ্বের যে কোন দল কখনোই এমন পারফরম্যান্স আশা করে না। একের পর এক সুযোগ পেয়েও ব্যর্থ সাব্বির রহমান। 

সিলেটে শেষ ম্যাচে তাই সাব্বিরের দলের থাকার সম্ভাবনা খুবই কম। তামিম যদি দলে না ফিরে তবুও তিনি থাকার সম্ভাবনা নেই বললেই চলে। সাব্বির যেন এখন দলের জন্য একটা বড় বোঝা।বাংলাদেশের অন্যতম সেরা ফিল্ডার বলা হয় তাকে। কিন্তু সম্প্রতি ক্যাচ মিস যেন তার কাছে মামুলি ব্যাপার। ক্রিকেটীই দৃষ্টিকোনকে এমন একজন ক্রিকেটারকে কখনোই দলে চাইবে না কেউই। যুক্তি-তর্ক পিছনে ফেলে বলাই যায় শেষ ম্যাচে সাব্বিরকে সাইড ব্যাঞ্চে দেখলে অবাক হওয়ার কিছুই থাকবে না। 

অন্যদিকে ইনজুরি কাটিয়ে এই ম্যাচে দিয়ে মাঠে ফিরছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।তামিম একাদশে ফিরলে জায়গা হারাবে গত ম্যাচে অভিষিক্ত জাকির হোসেন। 

প্রসঙ্গত, সিরিজের শেষ টি-২০তে প্রথমবারের মতো সিলেট স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ। টিম বাংলাদেশ নিশ্চই চাইবে অভিষিক্ত ভেনু থেকে জয় নিয়ে স্মরনীয় করে রাখতে।   
গোনিউজ/টিআই

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর