রোনালদোর কথা নিয়ে রিয়ালের ড্রেসিং রুমে গণ্ডগোল


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০১৮, ০৫:৩৩ পিএম
রোনালদোর কথা নিয়ে রিয়ালের ড্রেসিং রুমে গণ্ডগোল

চলমান মৌসুমটা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। কোপা দেল রের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে পড়েছে জিদানের দল। তা ছাড়া স্প্যানিশ লিগে তাদের নাজুক অবস্থা। বর্তমানে রোনালদোরা চতুর্থ স্থানে আছে। এরপরেও আশার দিক হলো চ্যাম্পিয়নস লিগের সর্বশেষ ম্যাচে তারা স্বরুপে ফিরছে। তবে স্বস্তির ডেকুর না তুলতেই এখন নতুন করে চাউর হচ্ছে আরো একটি হতাশার খবর। দলটির ড্রেসিং রুমে নাকি গণ্ডগোল চলছে।

ইংলিশ সংবাদ মাধ্যম ডেইলি এক্সপ্রেসের খবরে জানা গেছে, চ্যাম্পিয়নস লিগের সর্বেশষ ম্যাচ জয়ের পরই নাকি রিয়ালের ড্রেসিং রুমে গরম হাওয়া বইতে শুরু করে। আর তা হয়েছে নাকি, দলটির সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর একটি নির্দেশকে কেন্দ্র করে।

রোনালদো নাকি দলের কোচকে ‘নির্দেশ’ দিয়েছেন, চ্যাম্পিয়ন লিগের দ্বিতীয় লেগের ম্যাচে করিম বেনজেমাকে একাদশ থেকে বাদ দেওয়ার জন্য।  তার মতে, রিয়ালের ৪-৪-২ ফরমেশনে খেলা উচিত। এতে গোল খাওয়া এড়ানো যাবে। তাই এই পর্তুগিজ তারকা আক্রমণে জুটি হিসেবে তার পাশে চান গ্যারেথ বেলকে।

পর্তুগিজ যুবরাজের এমন কথায় ড্রেসিংরুমের পরিবেশ নাকি উত্তপ্ত হয়ে ওঠেছে।

আগামী ৬ মার্চ চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলো দ্বিতীয় লেগে পিএসজির মুখোমুখি হবে জিদানের শিষ্যরা। অবশ্য প্রথম লেগে রোনালদোর জোড়া গোলে রিয়াল জিতেছে সহজেই। কিন্তু দ্বিতীয় লেগে কঠিন পরীক্ষার মুখোমুখি হতে হবে তাদের। এমন শতর্কের আগাম আভাসই শোনা যায়।

নিজেদেরে মাঠে ঘুরে দাঁড়াতে পারে পিএসজি। নেইমারের দলটি আগের তুলনায় অনেক বেশি ভারসাম্যপূর্ণ এখন।  নিজেদের মাঠে পিএসজি জ্বলে উঠলে জিদানের শীষ্যদের জন্য কাজটা সামাল দেয়া কঠিনই হবে।

গোনিউজ২৪/এএস  

খেলা বিভাগের আরো খবর