অধিনায়ক রিয়াদ স্কোয়াডে ৬ নতুন মুখ


স্পোস্পোর্টস করেসপন্ডেন্ট প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ০৭:০৫ পিএম
অধিনায়ক রিয়াদ স্কোয়াডে ৬ নতুন মুখ

গত টেস্ট সিরিজ থেকে শুরু করে বাংলাদেশ দলের স্কোয়াড যেন জোয়র-ভাটার মতো। সকালে একরকম তো বিকেলে অন্যরকম। বাংলাদেশ টিম ম্যানেজমেন্টে যে সমন্বয় হীনতার অভাব তা ষ্পটত। যার সর্বশেষ সংযোজন নাজমুল ইসলাম অপু ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। টি-২০ ক্রিকেটর সহ-অধিনায়ক তামিম ইকবাল। ইনজুরির কারনে দলের বাইরে থাকা সাকিবের পরিবর্তে বাংলাদেশ দলের নেতৃত্ব দেওয়ার কথা তামিমের। গত দুদিন যাবত ক্রিকেট পাড়ায় প্রথম টি-২০ ম্যাচে তামিম অধিনায়ক থাকার কথাই শোনা যাচ্ছিল। 

কিন্তু সবাইকে চমকে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টুয়েন্টি ম্যাচের জন্য পুনরায় দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার টেস্ট সিরিজে নেতৃত্ব দেয়া মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি।  

এর আগে সাকিবকে রেখে টি-টুয়েন্টি দল ঘোষণা করলেও, সাকিবের সেরে উঠতে আরও দুই সপ্তাহ লাগবে। যার কারনে টি-২০ সিরিজ খেলা হবে না সাকিবের।  সাকিবের পরিবর্তে দলে নেওয়া হয়েছে বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলা ২৬ বছর বয়সী বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুকে।

আগামি ১৫ই ফেব্রুয়ারী মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ২ ম্যাচ সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ- শ্রীলঙ্কা।

বাংলাদেশ স্কোয়াড :মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মো. সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, আবু জাহেদ রাহি, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হোসেন, আফিফ হোসেন, নাজমুল ইসলাম অপু। 
গোনিউজ/টিআই

খেলা বিভাগের আরো খবর