সাইফের ঝড়ো সেঞ্চুরি বড় সংগ্রহের পথে মাশরাফিরা


স্পোর্টস করেসপন্ডেন্ট প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১১:৫১ এএম
সাইফের ঝড়ো সেঞ্চুরি বড় সংগ্রহের পথে মাশরাফিরা

মঙ্গলবার (১৩ফেব্রুয়ারি) সকাল নয়টায় ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনী ও ব্রাদার্স ইউনিয়নের খেলাটি মাঠে গড়ায়। আর আবাহনীর হয়ে ওপেনিংয়ে নেমে ব্যাটিং তাণ্ডব চালান  অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান।

প্রথমে টসে জিতে ব্যাট করতে নামে নাসির হোসেনের দল আবাহনী। শুরুতে দুই ওপেনার এনামুল হক ও সাইফ দারুণ সূচনা এনে দেন। তবে এনামুল ব্যক্তিগত ৪১ রানের মাথায় অলক কাপালির বলে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের পথ ধরেন । পরে সাইফকে সঙ্গ দেন নাজমুল হাসান শান্ত। দলীয় ১৭৭ রানের মাথায় রান আউটের শিকার হয়ে কাটা পরেন শান্ত।

ফলে সাইপের সাথে আসেন কাপ্তান নাসির। দলপতিকে সঙ্গে নিয়ে লড়েন সাইফ। ১২৬ বল মোকাবেলা করে তুলেন দুর্দান্ত সেঞ্চুরি। ৬ চার ও ৫ ছক্কায় সাজানো তার ইনিংসটি।

এই প্রতিবেদন লেখার সময় আবাহনীর সংগ্রহ ২০২/৩ (ওভার৩৯.১)।

আবাহনী লিমিটেড: এনামুল হক বিজয়, সাইফ হাসান, নাসির হোসেন, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হাসান শান্ত, মেহেদী হাসান মিরাজ, মাশরাসাফি বিন মর্তুজা, সাকলাইন সজীব, তাসকিন আহমেদ, সাকলাইন সজীব।

ব্রাদার্স ইউনিয়ন: মিজানুর রহমান, অলোক কাপালি, জুনায়েদ সিদ্দিাকি, মাইশুকুর রহমান, জন সিম্পসন, ইয়াসির আলী,মেহেদী হাসান রানা, সোহরাওয়াদী শুভ, ওয়াহিদুল আলোম, খালেদ আহমেদ, ইফতেখার সাজ্জাদ।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর