কেমন আছেন ম্যাথিউস?


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১১:৪৭ এএম
কেমন আছেন ম্যাথিউস?

নতুন বছরের শুরুতে বাংলাদেশ সফরে এসে ইনজুরিতে পড়েন শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ডেভিস ম্যাথিউস। হার্মস্ট্রং ও এঙ্কেল ইনজুরির কারণে ত্রিদেশীয় সিরিজে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ হয় তার। এরপর আর ফেরা হয়নি দুই ম্যাচ টেস্ট সিরিজেও। 

সবচেয়ে গর্বের বিষয় হচ্ছে তাকে ছাড়াই যথেষ্ট ভালো রেজাল্ট করেছে সফরকারী শ্রীলঙ্কা। কোচ চন্দ্রিকা হাথুরুর নির্দেশনা ও চান্দিমালের গুড ক্যাপ্টেন্সির গুণে ত্রিদেশীয় সিরিজে চ্যম্পিয়ন হওয়া ছাড়াও টেস্ট নিজেদের করে নিয়েছে দলটি।  এখন তাদের টার্গেট দুই ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ।

কিন্তু দুঃখের বিষয় হচ্ছে দুই ম্যাচের টি-২০ সিরিজেও দেখা যাবে না ম্যাথিউসকে। জানা যায়, শ্রীলঙ্কার স্বাধীনতা দিবস (৭০ বছর) উদযাপন উপলক্ষ্যে আয়োজিত নিদাশ ট্রপিতে ফিরবেন তিনি। এ নিয়ে ম্যাথিউস বলেন,  আমি খুবই এক্সাইটেড।  আসলে একজন খেলোয়াড়ের জন্য এটি বড় সুযোগ।  আশা করি টুর্নামেন্টটি প্রতিযোগীতামূলক হবে। কারণ ভারত কঠিন প্রতিপক্ষ অন্যদিকে বাংলাদেশ তাদের অবস্থান থেকে বেশ শক্তিশালী। আর বিগত কয়েকবছর ধরে তারা বেশ উন্নতি করছে। ’

এ সময় নিজের ইনজুরি নিয়েও কথা বলেন ম্যাথিউস। বলেছেন, আশা করছি আমি শিগগিরই ফিরবো।  

এছাড়াও মাঠে নিজের কাজ সম্পর্কে বলেন, মাঠে আমি ব্যাটিংয়ের কাজটিই কারতে চাই। কারণ একসাথে দুটি কাজ করতে গেলে অবশ্যই আমাকে পুরোপুরি সুস্থ হতে হবে। 

প্রসঙ্গত, আমেরিকান কনসালটেন্ড ডা. তামিন্দু ও প্রফেসর অর্জুনা ডি সিলভার তত্ত্বাবধানে পূর্ণবাসন প্রক্রিয়ায় রয়েছেন ম্যাথিউস।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর