তৃতীয় ও চতুর্থ ম্যাচের বাংলাদেশ দল ঘোষণা, নেই ইমরুল


ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৮, ০৮:১৭ পিএম
তৃতীয় ও চতুর্থ ম্যাচের বাংলাদেশ দল ঘোষণা, নেই ইমরুল

মিরপুর থেকে আরিফুর রাজু : ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে ১৬৩ রানে জয় পেয়েছে বাংলাদেশ। ম্যাচটিতে বাংলাদেশের ক্রিকেটার তামিম-সাকিব ও এনামুলরা বেশ কয়েকটি মাইলফলক ছুঁয়েছেন। টাইগাররা ইতিহাসের সবচেয়ে বড় ব্যবধানে জয়ের স্বাদ পায় এই ম্যাচে। লঙ্কানদের বিপক্ষে এটি টিম বাংলাদেশের ৬ষ্ঠতম জয়। 

শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড ত্রিদেশীয় সিরিজের বাকি দুই ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছে। যদিও স্কোয়াডে তেমন কোনো চমক নেই। বাঁ হাতের আঙ্গুলে চোট পাওয়ায় ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি  টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস। এবার সেই চোট তাকে ছিটকে দিল পরের দুই ম্যাচ থেকেও। তাই তাকে বাইরে রেখেই টুর্নামেন্টের তৃতীয় ও চতুর্থ ওয়ানডের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১৫ জনের স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন ও সানজামুল ইসলাম।

গো নিউজ ২৪/ এ আই 
 

খেলা বিভাগের আরো খবর