তামিম-বিজয়ের ব্যাটে টাইগারদের সতর্ক সূচনা


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৮, ১২:৫৩ পিএম
তামিম-বিজয়ের ব্যাটে টাইগারদের সতর্ক সূচনা

জিম্বাবুয়ের বিপক্ষে জয় দিয়ে ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত শুরু করে বাংলাদেশ। জয়ের আত্মবিশ্বাসকে সঙ্গী করে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় টাইগার দলপতি মাশরাফী। টাইগারদের হয়ে ওপেনিং করেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। দুই জনের সতর্ক ব্যাটিংয়ে দারুণ সূচনা করে বাংলাদেশ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ওভারে ১১.২ বিনা উইকেটে ৫৩ রান। তামিম ২০* ও বিজয় ২৭*।  আজ শুক্রবার  মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বেলা ১২টায় । যা সরাসরি সম্প্রচার করছে জিটিভি ও বিটিভি।

টস জিতে ব্যাট করতে নেমে তবে প্রথম ওভারেই নতুন জীবন পান বিজয়। লংকানদের হয়ে প্রথম ওভার শুরু করেন লাকমাল। তবে ওভারের তৃতীয় বলেই স্লিপে ক্যাচ তুলে দেন বিজয়। অফস্ট্যাম্প থেকে বেশ বাইরের বলটি সজোরে মারতে যান বিজয়। ব্যাটের কানায় লেগে দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে থাকা কুশাল মেন্ডিসের দিকে চলে যায় বল। তবে তিনি বলটি ধরতে না পারায় নতুন জীবন পান বিজয়।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফী বিন মোর্তুজা, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান। 

শ্রীলঙ্কা দল: উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, আকিলা ধনঞ্জয়া ও য়ানিন্দু হাসারাঙ্গা।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর