নতুন স্টেডিয়ামের নাম জানালেন পাপন


স্পোর্টস করেসপন্ডেন্ট: প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০১৮, ০৬:০৮ পিএম
নতুন স্টেডিয়ামের নাম জানালেন পাপন

আরিফুর রাজু, হোম অব ক্রিকেট মিরপুর থেকে: বাইরের দেশের স্টেডিয়ামগুলোয় যেরকম সুযোগ-সুবিধা থাকে সে তুলনায় মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে নেই। এসবের কারণ একটাই। তা হল, জায়গার স্বল্পতা।

তবে এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেন, মিরপুর স্টেডিয়ামের সুযোগ-সুবিধা বাড়ানোর পরিকল্পনা রয়েছে বিসিবির। সর্বোচ্চ যেটা করা যায় সেটি নিয়ে আমরা কাজ শুরু করেছি। ইতোমধ্যে আমরা একটা কমিটিও গঠন করেছি। 

এছাড়াও তিনি বলেন, পূর্বাচলে আমাদের একটা স্টেডিয়াম হচ্ছে। ওটাকে টার্গেট করে কি কি করা যায় সেটা নিয়ে আমরা কাজ করছি। তবে মিরপুর তো থাকবেই। কারণ এটি আমাদের পুরোনো ও ঐতিহ্যবাহী স্টেডিয়াম। 

পূর্বাচলে স্টেডিয়াম তৈরি নিয়ে কতদূর কথাবার্তা এগোলো, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পূর্বাচল স্টেডিয়াম নিয়ে লেটেস্ট আপডেট হচ্ছে,  জায়গা নিয়ে যে কথা হচ্ছিল, ওটা আমাদের বরাদ্দ দেয়ার জন্য সরকারের তরফ থেকে আগে প্রধানমন্ত্রীর কাছ থেকে গিয়েছিল। আর এটি সব জায়গাতেই অনুমোদন হয়ে গেছে এবং ফাইনালি সেটা ক্রীড়ামন্ত্রীর দফতর থেকে আমাদের কাছে চিঠি এসেছে। এখন শুধু আমাদের একদিন বসে ফাইনালি সিদ্ধান্ত নিতে হবে। 

এসময় পাপন কথা বলেন শততম ম্যাচ নিয়েও। বলেন, আজকের শততম ওডিআইতে বাংলাদেশ থাকতে পারতো। কিন্তু সেটা হয়নি। এছাড়া আমরা আমাদের শততম ম্যাচটি দেশের বাইরে শ্রীলঙ্কায় খেলে এসেছি। তবে আজকের ম্যাচটি ভেন্যুর ওপর দিয়ে গেছে। তবে মজার ব্যাপার হল, মিরপুরের প্রথম ওডিআইতে জিম্বাবুয়ের মাসাকাদজা ছিল। আজও তিনি খেলছেন। তবে হ্যাঁ, আজকে বাংলাদেশের ম্যাচ থাকলে ভালো হত।’
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর