বার্সেলোনা সমর্থকদের জন্য দুঃসংবাদ


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০১৮, ০৯:৪৯ পিএম
বার্সেলোনা সমর্থকদের জন্য দুঃসংবাদ

রিয়াল সোসিয়াদাদের বিপক্ষে অ্যানোয়েটা স্টেডিয়ামে ১১ বছর পর জয়ের আনন্দে ভাসতে না ভাসতেই বার্সেলোনার সমর্থকদের জন্য দুসংবাদ এসে হাজির। আবারও ইনজুরির কবলে পড়েছেন ওসুমানে ডেমবেলে। সল্প সময়ের বার্সেলোনা ক্যারিয়ারে এই নিয়ে দ্বিতীয়বারের মতো ইনজুরির কবলে পড়লেন এই ফরাসি ফরোয়ার্ড। 

নতুন এই ইনজুরির কারণে অন্তত তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।  গত সেপ্টেম্বরে হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে প্রায় চার মাস মাঠের বাইরে ছিলেন ডেমবেলে। সেই ধাক্কা কাটিয়ে মাঠে ফেরার পর বার্সেলোনার এই ফরোয়ার্ড পড়েছেন উরুর ইনজুরিতে। 

লা লিগার সর্বশেষ ম্যাচে রিয়াল সোসিয়াদাদের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্থে পাউলিনহোর পরিবর্তে মাত্র ২০ মিনিটের জন্য মাঠে নামেন ডেমবেলে, তাতেই বাধে বিপত্তি। আগের হ্যামস্ট্রিং সমস্যার কারনে তিনি অস্বস্তিবোধ করতে থাকেন । সেল্টা ভিগোর সাথে ম্যাচেও তাকে মাঠ ছাড়তে হয় ব্যাথা নিয়ে।

বিপুল পরিমাণ অর্থ খরচ করে বরুশিয়া ডর্টমুন্ড থেকে ডেমবেলেকে ন্যু ক্যাম্পে নিয়ে এসেছিল বার্সা। কিন্তু ইনজুরির কারণে তাঁকে বসে থাকতে হচ্ছে দর্শক হয়েই। এবারের মৌসুমে এখন পর্যন্ত তিনি মাত্র চারটি ম্যাচ খেলতে পেরেছেন বার্সার জার্সি গায়ে। 

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর