আইপিএলে সাকিব-মুস্তাফিজের বেস প্রাইস কত?


ক্রিয়া প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০১৮, ১০:১৩ এএম
আইপিএলে সাকিব-মুস্তাফিজের বেস প্রাইস কত?

টি-২০ ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের নিলাম বসতে যাচ্ছে আগামী ২৭ ও ২৮ জানুয়ারী। এই  নিলামে আট বাংলাদেশীর নাম উঠতে যাচ্ছে।

এর আগে গত সাত বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অন্যদিকে গত দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠ মাতিয়েছেন বাংলাদেশের বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান।

দীর্ঘ সাত বছর পর এবার সাকিবের সাথে সম্পর্ক ছিন্ন করে শাহরুখের দল। তাই আবারো নিলামে ডাকা হবে বাংলাদেশের এই অলরাউন্ডারের নাম। আগামী ২৭ ও ২৮ জানুয়ারী এছাড়া বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে এবারের নিলাম। সেখানে দুই টাইগার তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের বেস প্রাইস ধরা হয়েছে ১ কোটি রুপি।

কলকাতার সাবেক অধিনায়ক গৌতম গম্ভীরের ভিত্তি মূল্য ধরা হয়ছে সর্বোচ্চ দুই কোটি রুপি। এই তালিকায় আরও আছেন ভারতের রবিচন্দ্রন অশ্বিন, শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল, ক্রিস লিন , মিচেল জনসন , জস হ্যাজেলউড, মিচেল স্টার্ক ইংলিশ অধিনায়ক ইয়ান মনরগান ও টি-টুয়োন্টি ক্রিকেটের পোষ্টার বয় খ্যাত ক্রিস গেইল আছেন এই লিস্টে।  
গোনিউজ/টিআই

খেলা বিভাগের আরো খবর