বিমানে বসে মেসিকে ২৫০ মিলিয়ন ‘সেধেছিল’ রিয়াল মাদ্রিদ


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০১৮, ০২:৩৩ পিএম
বিমানে বসে মেসিকে ২৫০ মিলিয়ন ‘সেধেছিল’ রিয়াল মাদ্রিদ

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসিকে দলে টানতে তার বাই আউট ক্লজ শোধ করতে রাজি ছিল রিয়াল মাদ্রিদ। এজন্য মেসিকে ২৫০ মিলিয়ন ইউরো সেধেছিল দলটির কর্মকর্তারা। 

এই ঘটনা ২০১৩ সালের জুনের, ওয়েলস তারকা গ্যারেথ বেলকে কেনার দুই সপ্তাহ আগে। কিন্তু শেষ পর্যন্ত জলেই গেছে গ্যালাক্টিকোদের সব চেষ্টা। স্পিগেল ও এল মুনডো তাদের এক প্রতিবেদনে এমনটা দাবি করেছে।

জার্মান পত্রিকা স্পিগেল ও স্প্যানিশ এল মুনডো তাদের প্রতিবেদনে বলছে, ‘মেসির জন্য প্রস্তাবটি ছিল ২৫০ মিলিয়ন ইউরোর। এতে মেসির বার্ষিক বেতন ধরা হয়েছিল ২৩ মিলিয়ন ইউরো। সেই সঙ্গে তার বাবার জন্য বাড়তি এক মিলিয়ন ইউরোও বরাদ্দ ছিল। আর চুক্তি হত ২০২১ সাল পর্যন্ত।’

তবে পত্রিকা দুটির খবর অস্বীকার করেছে রিয়াল মাদ্রিদ। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এই তথ্যের কোনও সত্যতা নেই, এটা পুরোপুরি মিথ্যা।’

ওই প্রতিবেদনে চুক্তির ব্যাপারে মেসির সাক্ষর নেয়ার চেষ্টার কথাও বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, মেসির চুক্তি বিষয়ে বৈঠক হয় একটি প্রাইভেট বিমানে। যেখানে মেসির সঙ্গে উপস্থিত ছিলেন তার আইনজীবী ইনিগো জুয়ারেজ, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেনটিনো পেরেজ, রিয়ালের স্পোর্টস ডিরেক্টর মিগুয়েল পারদেজা এবং মাদ্রিদের একজন বিখ্যাত আইনজীবী।

স্পিগেল বলছে, রিয়ালের স্পোর্টস ডিরেক্টর মেসির বাবাকে পাকা কথা দিয়েছিলেন যে কর সংক্রান্ত ঝামেলা সামাল দিতে তিনি স্পেন প্রেসিডেন্ট মারিও রাজয়কেও চাপ দেবেন।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর