ত্রিদেশীয় সিরিজ স্কোয়াডের তিন টাইগার ইনজুরিতে


স্পোর্টস করেসপন্ডেন্ট:   প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৮, ১২:৪৭ পিএম
ত্রিদেশীয় সিরিজ স্কোয়াডের তিন টাইগার ইনজুরিতে

দীর্ঘ আট বছর পর বাংলাদেশ বসতে যাচ্ছে তিন জাতীয় ক্রিকেট সিরিজ। আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে এ সিরিজ। বাংলাদেশের সঙ্গে এ ত্রিদেশীয় সিরিজে থাকছে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। 
আসন্ন এ সিরজকে সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিতে নিয়মিত অনুশীলন করছে স্কোয়াডে জায়গা পাওয়া টাইগাররা। 

আর সিরিজের সময় যত ঘনিয়ে আসছে ইনজুরিতে আক্রান্তের সংখ্যাও দিন দিন তত বৃদ্ধি পাচ্ছে। ইমরুল কায়েস এবং মাশরাফী বিন মোর্তুজার পর নতুন করে চোটাক্রান্ত হয়ে পড়েছেন রুবেল হোসেন।

অনুশীলনের অংশ হিসাবে গত মঙ্গলবার নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন মাশরাফী-সাকিবরা। ওইদিনই সাব্বিরের ব্যাট ছুঁয়ে আসা বল থেকে ডানহাতের অনামিকায় আঘাত পেয়েছিলেন ওয়ানডে ফরম্যাটে টাইগার অধিনায়ক মাশরাফী। একইদিন বাঁ-হাতের বুড়ো আঙ্গুলে আঘাত পান আরেক টাইগার পেসার রুবেল হোসেন। 

অধিনায়ক মাশরাফী বিন মোর্তজাকে নিয়ে দুশ্চিন্তা কেটে গেলেও দুশ্চিন্তা রয়েছে রুবেল হোসেনকে নিয়ে। বুধবার আঙ্গুলের এক্স-রে করানো হয়েছে রুবেলের। রির্পোটের তথ্য অনুযায়ী, রুবেলের হাতের বুড়ো আঙ্গুলের একটি অংশ থেঁতলে গেছে।

এ বিষয়ে বিসিবির চিকিৎসক দেবাশীষ রায় জানান, ‘বৃহস্পতিবার তাকে আবার এক্স-রে করানো হবে। রিপোর্ট পর্যালোচনা করে তার সঠিক অবস্থা সম্পর্কে জানাতে পারব।’

তিনি আরও জানান, ‘রুবেলের বোলিংয়ে কোনও সমস্যা হবে না। তবে, ব্যাট ধরতে সমস্যা হতে পারে।’

অপরদিকে, বলের আঘাতে ইমরুলের আঙ্গুলে সূক্ষ চিড় ধরা পড়ে। অনুশীলন ম্যাচে ব্যাটিংয়ে না নামলেও নেটে হালকা ঘাসের উপর অনুশীলন করেন তিনি।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর