লংজাম্পে সেরা দিশা সুলতানা


স্পোর্টস করেসপন্ডেন্ট:   প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৮, ১২:১১ পিএম
লংজাম্পে সেরা দিশা সুলতানা

বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতার তৃতীয় দিনে ঢাকা বিভাগে অ্যাথলেটিকসে আলো ছড়িয়েছেন মানিকগঞ্জের দিশা সুলতানা। দিশা ১০০ ও ২০০ মিটার স্প্রিন্ট এবং লংজাম্পে সেরা হয়েছেন এই তরুণী। ১০০ মিটারে ঢাকার আফরিয়া ওলিন দ্বিতীয় এবং মানিকগঞ্জের সুমাইয়া দেওয়ান তৃতীয় হয়। 

জান্নাতুল হাইজাম্পে স্বর্ণ এবং ৪০০ মিটার স্প্রিন্টে রৌপ্য জয় করে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ট্র্যাকে বুধবার অ্যাথলেটিকসের ১৪টি ইভেন্টে হয়। ফুটবলে স্বাগতিক ঢাকাকে হতাশ করে ঢাকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে টাঙ্গাইল জেলা দল। গতকাল বিকেএসপিতে অনুষ্ঠিত ফাইনালে টাঙ্গাইল জেলা ২-১ গোলে স্বাগতিক ঢাকা জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। টাঙ্গাইলের গোলাপ নবী, ইজহারুল এবং ঢাকার জয় গোল করেন। 

দাবায় বালক বিভাগে নারায়ণগঞ্জের মুর্তজা মুহতাদি ইসলাম ও বালিকায় নরসিংদীর নোশিন আঞ্জুমান এবং তরুণ বিভাগে নারায়ণগঞ্জের মুর্তজা মাহাথির ইসলাম ও তরুণী বিভাগে মানিকগঞ্জের কাজী জারিন তাসনিম সেরা হয়েছে। ছেলেদের কাবাডিতে ভোলাকে হারিয়ে বরিশাল চ্যাম্পিয়ন হয়। এদিকে বরিশাল বিভাগে পটুয়াখালীর তরুণ সাঁতারু ওমর আলী ১০০ মিটার ফ্রি স্ট্রাইল, ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোক ও ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোকে সেরা হয়। খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত কাবাডির ফাইনালে সাতক্ষীরাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় খুলনা।

খুলনায় দাবায় চ্যাম্পিয়ন হয়েছে মাগুরার নাজমুস সাকিব। রানার্সআপ চুয়াডাঙ্গার নাইমুর রহমান। মেয়েদের লড়াইয়ে মাগুরার ফারিয়া সুমনা চ্যাম্পিয়ন ও রানার্স আপ কুষ্টিয়ার দেবালিলা মাধূরী। বালক চ্যাম্পিয়ন কুষ্টিয়ার উত্সব সেন। রানার আপ সাতক্ষীরার ইয়ামিনুল ইসলাম।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর