ভারতীয় ক্রিকেটারের ভক্ত জনসিনা, প্রকাশ্যেই জানালেন তা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০১৭, ০৬:১৯ পিএম
ভারতীয় ক্রিকেটারের ভক্ত জনসিনা, প্রকাশ্যেই জানালেন তা

গত বছরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিরাট কোহলির ছবি পোস্ট করেছিলেন। ভারতীয় ক্রিকেটারদের তিনি যে বেশ চেনেন, তা তখনই বোঝা গিয়েছিল। এবার আরও একধাপ এগিয়ে জন সেনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঠাঁই পেলেন রাহুল দ্রাবিড়। যা নিয়ে তোলপাড় সোশ্যাল দুনিয়া।

ডব্লিউ ডব্লিউড ই দুনিয়ার অবিসংবাদী সম্রাট জন সেনা।  যারা এই উপভোগ্য মারকাটারি লড়াইয়ের ভক্ত নন, তারাও সম্ভবত জন সেনার রিংয়ে প্রবেশকালীন মিউজিক বেশ পছন্দ করেন। মার্কিন প্রদেশের অন্যতম জনপ্রিয় ‘ফাইট’-এর প্রথম সারির তারকা জন সেনা কেন পোস্ট করলেন রাহুল দ্রাবিড়ের ছবি?

আসলে রাহুল দ্রাবিড় মানেই ‘মিস্টার ডিপেন্ডবল’। ধৈর্য, ভদ্রতা এবং সহিষ্ণুতার এক জ্বলন্ত উদাহরণ। কর্ণাটকী কিংবদন্তিকে এখনও বলা হয়, ‘‘ওয়ান অফ দ্য জেন্টলমেন অফ জেন্টলমেন্স গেম।’’ সেনা ভারতীয় কিংবদন্তির যে ছবি পোস্ট করেছেন, সেখানে ব্যবহৃত হয়েছে দ্রাবিড়েরই একটি উক্তি, ‘‘প্রতিশোধ নেয়ার জন্য মাঠে নেম না। বরং প্রতিপক্ষের শ্রদ্ধা এবং গর্ব অর্জন কর।’’

গোটা ক্রিকেট কেরিয়ারে সম্মান ও ভালবাসা অর্জন করেছেন। গোটা বিশ্বেই কোটি কোটি খেলোয়াড় ভারতীয় কিংবদন্তি ক্রিকেটারের ভক্ত। সেই তালিকায় নয়া সংযোজন জন সেনা। রেসলিং দুনিয়ার অন্যতম তারকা জন সেনাও বিশ্বাস করেন দুটো শব্দে— আনুগত্য ও শ্রদ্ধা। তাই নিজের পোস্টে দ্রাবিড়কে কুর্নিশ করায় অবাক হওয়ার কিছু নেই।

পাশাপাশি সর্বভারতীয় প্রচারমাধ্যম সূত্রে জানা গিয়েছে, খুব শীঘ্রই ভারতে দিল্লির কুস্তির ম্যাটে দেখা যেতে পারে তাকে। তাই দ্রাবিড়ের ছবি পোস্ট করা সেই ইভেন্টের জন্য সলতে পাকানোও হতে পারে।

জনসিনার সেই পোস্ট

গত বছর ২০১৬ সালে জন সেনা বিরাট কোহলির যে ছবি পোস্ট করেছিলেন, সেই ছবির সঙ্গে আবার লেখা ছিল ‘ব্লিড ব্লু’। সেই সময় স্ম্যাক ডাউনের ব্র্যান্ড হিসেবে তুলে ধরা হচ্ছিল সেনাকে। স্ম্যাক ডাউনের রং নীল হওয়ার কারণেই সেনার ইনস্টাগ্রামে জায়গা করেছিলেন মুষ্ঠিবদ্ধ কোহলি।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর