ফিরলেন তামিম, চার-ছক্কার ঝড় তুলছেন শেহজাদ


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০১৭, ০৭:২৯ পিএম
ফিরলেন তামিম, চার-ছক্কার ঝড় তুলছেন শেহজাদ

টি-টেন লিগের প্রথম প্লে-অফের ম্যাচে তামিম ইকবালের পাখতুনকে ১২৭ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিয়েছে বেঙ্গল টাইগার্স। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই তাণ্ডব চালায় পাখতুনের দুই ওপেনার তামিম ইকবাল ও আহমেদ শেহজাদ। তবে এদিন মাত্র ৮ রান করে সাজ ঘরে ফিরেন তামিম।

তবে তামিম ফিরলেও আফ্রিদিকে সঙ্গী করে ব্যাটিং তাণ্ডব চালাচ্ছেন আহমেদ শেহজাদ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পাখতুনের সংগ্রহ ৪.৩ ওভারে ১ উইকেট হারিয়া রান। ব্যাট করছেন শেহজাদ ৩৮ ও আফ্রিদি ১।

এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৬ রান করে বেঙ্গল টাইগার্স।  টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাখতুনের দলপতি শাহীদ আফ্রিদি। দুবাইয়ের শারজায় বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হয় প্রথম প্লে-অফের ম্যাচটি। 

বেঙ্গল টাইগার্সের পক্ষে ডেভিড মিলার ৬৮ রানের এক ঝড়ো ইনিংস খেলেন। মাত্র ২৬ বলে ৩ চার ও ৭ ছক্কায় সাজান তার অপরাজিত দুর্দান্ত এ ইনিংস। এছাড়াও ড্যারেন ব্রাভো ১৯ ও 
জনসন চার্লস ১২ বলে খেলেন ২৮ রানে ঝড়ো ইনিংস। পাখতুনের পক্ষে অধিনায়ক আফ্রিদি ও ডাউসন নেন একটি করে উইকেট।

পাখতুন একাদশ:
তামিম ইকবাল, আহমেদ শেহজাদ, ফখর জামান, লা ডসন, ডোয়াইন স্মিথ, সাকলাইন হায়দার, সোহেল খান, উমর গুল, মোহাম্মদ ইরফান, ইমরান খান ও শহিদ আফ্রিদি। 

বেঙ্গল টাইগার্স একাদশ:
সরফরাজ আহমেদ (আইকন), জনসন চার্লস, ক্যামেরুন ডেলপোর্ট, ড্যারেন ব্রাভো, ডেভিড মিলার, ড্যারেন স্যামি, আনোয়ার আলি, আমির ইয়ামিন, মোহাম্মদ নওয়াজ, মার্চেন্ট ডি ল্যাঙ্গে ও জহির খান।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর