ঝড়ো ব্যাটিংয়ে সাকিবদের সংগ্রহ ১০ ওভারে ১১৪ রান


স্পোর্টস ডেস্ক ‍‍ প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৭, ১০:৩২ পিএম
ঝড়ো ব্যাটিংয়ে সাকিবদের সংগ্রহ ১০ ওভারে ১১৪ রান

শারজায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে টি-টেন লীগ। শুক্রবার দিনের ৩য় ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাবি লিজেন্ডস। কেরালা কিংস টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটি হতাশ করে সাকিবদের। শুরুতেই ওয়ালটন মাত্র চার রান করে ফিরে যান। এরপর স্টারলিং এবং মরগান হাল ধরেন।  ২০ ওভার শেষে কেরালার সংগ্রহ দাড়ায় ১১৪ রান। দলের পক্ষে  মরগান ১৩ বলে ২১ রান,  স্টারলিং ২৯ বলে ৪৬রান করেন। নিকলাস পরান করেন ২০ রান ।    

আজ একাদশে ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।  তবে ব্যাটিঙয়ে নেমে তেমন সুবিধা করতে পারেননি তিনি । ৬ বলে ৭ রান নিয়ে  ছক্কা মারতে গিয়ে আউট হয়ে ফিরে যান  সাকিব। এখন দেখার বিষয় বোলিঙয়ে তিনি কেমন করেন।  

মেসবাহ এবং হাসান আলির পাঞ্জাবি লিজেন্ডের  জয়ের জন্য দরকার দশ ওভারে ১১৫ রান। পাঞ্জাবি লিজেন্ডের পক্ষে ফাহিম আশরাফ,জাদরান এবং বোপারা একটি করে উইকেট নেন।   

গতকাল প্রথম ম্যাচে বেঙ্গল টাইগার্সের মুখোমুখি হয়ে সাকিব-পোলার্ডদের কেরালা কিংস। ম্যাচটিতে প্রথম ব্যাটিং করে সাকিবদের কেরালা কিংসকে নির্ধারিত ১০ ওভারে ৮৭ রানের টার্গেট দেয় বেঙ্গল টাইগার্স। জবাবে ব্যাট করতে নেমে ২ ওভার হাতে রেখে ৮ উইকেটে জয় তুলে নেয় কেরালা কিংস। ম্যাচটিতে আন্দ্রে প্লেচার ৩২ ও চার্লস ৩৩ রানের ব্যাটিং ঝড় উপহার দেন। 

গো নিউজ ২৪/ এ আই 

খেলা বিভাগের আরো খবর