এতো কিপটে সাকিব?


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৭, ০৫:৩৫ পিএম
এতো কিপটে সাকিব?

বিপিএল পর্ব শেষ। সবার নজর এখন টি-১০ আসরের দিকে।  ক্রিকেটের সবচেয়ে নতুন আর সংক্ষিপ্ত সংস্করণ টি-টেন লিগ। ছয় দল নিয়ে চারদিন এ আয়োজন শেষ হবে ১৭ ডিসেম্বর।  ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশি চ্যানেল নাইন, ভারতে সনি ইএসপিএন, পাকিস্তানে টেন স্পোর্টস ইংল্যান্ড ও আমেরিকায় এআরওয়াই ডিজিটাল ও সৌদি আরবে ওএসএন চ্যানেল।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুবাইয়ের শারজায়ে সাকিব-পোলার্ডদের কেরালা কিংস ও বেঙ্গল টাইর্গাসের খেলার মধ্যদিয়ে পর্দা উঠে আসরটির।  রাত সাড়ে ৯টায় শুরু হওয়া ম্যাচটিতে ৮ উইকেটে বড় জয় পায় কেরালা কিংস। 

ম্যাচটিতে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ১০ ওভারে ৮৭ রান সংগ্রহ করে বেঙ্গল টাইগার্স।  জবাবে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই চার-ছক্কার ঝড় তুলে কেরালা কিংসের ব্যাটসম্যানরা।  সর্বোপরি ২ ওভার হাতে রেখে ৮ উইকেটে জয় তুলে নেয় কেরালা কিংস।  ম্যাচটিতে আন্দ্রে প্লেচার ৩২ ও চার্লস ৩৩ রানের ব্যাটিং ঝড় উপহার দেন।

টি-১০ এর প্রথম ম্যাচটির সবচেয়ে আলোচিত ছিল বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের ওভারটি।  ম্যাচটিতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ১ ওভার বোলিং করে চারটি ডটবল দিয়ে ৫ রান দেন।  মারকাটারি টুর্নামেন্টে এটি তুলামূলক অনেক কম। কারণ দলের বাকি বোলাররা ওভার প্রতি অনেক রান দিয়েছেন। 

সাকিবের এমন বোলিং দেখে নিশ্চয় মাঠে উপস্থিত দর্শকরা বলেছে, এতো কিপটে সাকিব?
গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর