হঠাৎ পিএসজি ছেড়ে ব্রাজিলে নেইমার!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৭, ০৪:৫৮ পিএম
হঠাৎ পিএসজি ছেড়ে ব্রাজিলে নেইমার!

বেশিদিন হয়নি বার্সালোনা ছেড়ে স্প্যানিশ ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন ব্রাজিল তারকা নেইমার। কিন্তু মিডিয়া মারফত ও নেইমারের বক্তব্য পেক্ষাপটে  ধারণা করা যায় পিএসজিতে মোটেও ভালো নেই তিনি।  মূলত সতীর্থদের সঙ্গে মনোমালিন্যের ব্যাপারটা বেশ কষ্ট দিচ্ছে তাকে।  

নেইমারের যখন এই অবস্থা তখন স্প্যানিশ পত্রিকাগুলো ঢালাওভাবে প্রচার করছে আজ হোক কাল হোক অর্থাৎ অল্প সময়ের ব্যবধানে পিএসজি ছাড়ছেন নেইমার।  ইতোমধ্যে তাকে নিয়ে শীর্ষ ক্লাবগুলোর টানাহেঁচড়া শুরু করে দিয়েছে। বিশেষ করে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ বিপুল অর্থের বিনিময়ে হলেও নেইমারকে পেতে চাইছে।  কিন্তু সবদিক বিবেচনা করে নেইমার কিছুটা চুপ।  তবে আপাতত ব্যক্তিগত কাজে প্যারিস সেন্ত-জার্মেই ছেড়ে ব্রাজিলের উদ্দেশে যাত্রা করেছেন তারকা স্ট্রাইকার।

ব্রাজিলিয়ান প্রতিষ্ঠান এনএন কনসালটেশন এই তথ্য নিশ্চিত করলেও তারা নেইমারের ব্রাজিলে যাবার পেছনে নির্দিষ্ট কোনো কারণ উল্লেখ করেনি। ইতিমধ্যেই নেইমার দক্ষিণ আমেরিকায় পৌঁছেছেন কিনা সে সম্পর্কেও তারা কিছু জানায়নি। সোশাল অ্যাকাউন্টেও গত শুক্রবার থেকে কোনো আপডেট দিচ্ছেন না ব্রাজিল তারকা।

এদিকে ফ্রেঞ্চ রেডিও স্টেশন আরএমসি স্পোর্টস জানিয়েছে, পরিবার থেকে দুঃসংবাদ পেয়েই নেইমার নিজ দেশে উড়ে গেছেন। শনিবার লিলির বিপক্ষে ৩-১ গোলের জয়ের ম্যাচে নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি নেইমার। ধারণা করা হচ্ছে বুধবার স্টার্সবার্গের বিপক্ষেও তিনি মাঠে থাকতে পারবেন না।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর