নাতিকে ‘হ্যাপি বার্থ ডে’ বলতে এসে লাশ হলেন বুমরার দাদা, দেখা করতে দেননি মা!


ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৭, ০৭:১৪ পিএম
নাতিকে ‘হ্যাপি বার্থ ডে’ বলতে এসে লাশ হলেন বুমরার দাদা, দেখা করতে দেননি মা!

এ যেন হরদম স্যাটেলাইট চ্যানেলে হিন্দি সিরিয়ালে দেখানো ‘ঘর ঘর কি কাহানি’র আরেক এপিসোড। গৃহবিবাদ, আত্মীয়তার রেষারেষি আর হৃদয়হীনতার ঘিনঘিনে রূপ যেন ফুটে উঠলো ভারতীয় জাতীয় দলের স্টার ক্রিকেটার জাসপ্রিত বুমরার নিখোঁজ পিতামহকে ঘিরে।

খোঁজ শেষ পর্যন্ত পাওয়া গেছে তার, তবে জ্যান্ত নয়। গত শুক্রবার থেকে বুমরার দাদা সন্তোক সিং বুমরা নিখোঁজ ছিলেন।  

রবিবার এনবিটি জানায়, আহমেদাবাদের সাবরমতি নদীর গান্ধি ব্রিজ ও দধিচি ব্রিজের মাঝামাঝি এলাকা থেকে উদ্ধার করা হয় তার মরদেহ।  

বুমরার ফুপু রাজেন্দর কাউর জানান, নাতি বুমরার জন্মদিনের শুভেচ্ছা জানাতে গত ৫ ডিসেম্বর উত্তরাখণ্ড থেকে আহমেদাবাদের পথে রওনা দেন তার পিতা সন্তোক। তার অভিযোগ, ভারতীয় জাতীয় দলের স্টার বোলার বুমরার মা তার শ্বশুরকে নাতির সঙ্গে দেখা করতে দেননি।  

তিনি আরও অভিযোগ করেন, তার ভাবী মানে বুমরার মা যে স্কুলের প্রিন্সিপাল সেখানেও তার বাবা গিয়েছিলেন নাতির সঙ্গে সাক্ষাতের সুযোগের আশায়।  

কাউর অভিযোগ করেন, জাসপ্রিত বুমরার মা দলজিত শ্বশুরের সঙ্গে সাক্ষাতে অস্বীকৃতি জানান এবং বলে দেন, তার ছেলের সঙ্গে দাদার পরিবারের কেউ যেন সম্পর্ক না রাখে। বুমরার ফোন নম্বর পর্যন্ত দিতে অস্বীকার করেন তিনি।  

প্রসঙ্গত, রবিবার যে সময় সন্তোকের লাশ উদ্ধার হয় তখন নাতি বুমরা ধর্মশালায় টিম ইন্ডিয়ার হয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ খেলছিলেন।

ডান হাতি ফাস্ট মিডিয়াম বোলার বুমরা তার মা ও পরিবারের অপরাপর সদস্যদের সঙ্গে আহমেদাবাদে বসবাস করেন। তার যখন মাত্র ৭ বছর বয়স তখন ব্যবসায়ী বাবা জাসবির সিং মারা যান। এরপর থেকে মা দলজিত একাই সংসার সামলান ও ছেলেকে গড়ে তোলেন।      


গোনিউজ২৪/এএস/কেআর

খেলা বিভাগের আরো খবর