মাশরাফির বিপক্ষে চার কারণে শক্তিশালী খুলনা টাইটান্স


আরিফুর রাজু প্রকাশিত: নভেম্বর ২৪, ২০১৭, ১২:৩৬ পিএম
মাশরাফির বিপক্ষে চার কারণে শক্তিশালী খুলনা টাইটান্স

বিপিএলের ২৫তম ম্যাচে শুক্রবার মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্স।  ম্যাচটি শুরু হবে দুপুর দুইটায়।  যা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙ্গা ও গাজী টিভি।

আজকে মাশরাফিদের বিপক্ষে ম্যাচটিতে চার কারণে শক্তিশালী খুলনা টাইটান্স। 

বোলিং সেক্টর: বিপিএল সিজন ফাইভে খুলনা টাইটান্সের বড় শক্তির জায়গা বোলিং সেক্টরে। দলটিতে রয়েছেন চলতি বিপিএলে সর্বোচ্চ উইকেট শিকারি আবু জায়েদ।  এখন পর্যন্ত ৬ ম্যাচে ১২ উইকেট তুলে সবার উপরে এই পেসার।  এছাড়া দলটিতে যোগ দিয়েছেন পাকিস্তানি পেসার জুনায়েদ খান।  বিপিএলে যোগ দিয়ে নিজের প্রথম ম্যাচে ৪ উইকেট তুলে আলোচনায় এসেছেন তিনি।  এছাড়া জাতীয় দলের পেসার শফিউল ইসলাম তো আছেই।  যে কোনো মুর্হুতে জ্বলে ওঠার সক্ষমতা রাখেন তিনি।

আর স্পিন বিভাগে ‘কুল ম্যান’ ক্যাপ্টেন মাহমুদউল্লাহর নেতৃত্বে থাকছেন দেশীয় অলরাউন্ডার আফিফ। চলতি বিপিএলে নিজের প্রথম ম্যাচে ২৩ রান খরচায় ১ উইকেট পেয়েছেন আফিফ। এছাড়া বিদেশি প্রসন্ন তো রয়েছেনই। 

লোয়ার অর্ডার:  গেল বোলিং সেক্টরের কথা। ব্যাটিং সেক্টরেও নতুন তারকা আরিফের ফিনিশিং দক্ষতায় বেশ ভালো করছে খুলনা। সর্বশেষ রাজশাহীর বিপক্ষে ৪৩* রান করে শেষ ওভারে দলকে জিতিয়েছেন এই দেশীয় তারকা। এছাড়া টপঅর্ডারে ওয়ালটন, রুশুরা তো রয়েছেনই। 

টিম কম্বিনেশন: খুলনার টাইটান্সের সবচেয়ে বড় শক্তির জায়গা হচ্ছে টিম কম্বিনেশন।  বোলিং-ব্যাটিং দুই সেক্টরে নিজেকে বিলিয়ে দেয়ার মতো খেলোয়াড়ের অভাব নেই।  

অধিনায়কত্ব: মাহমদউল্লাহর যোগ্য নেতৃত্ব বিপিএলের চতুর্থ আসরে বেশ ভালো করে খুলনা। তবে এবার পয়েন্ট টেবিলে তিনে থেকে প্রত্যাশা শিরোপা অর্জন। আর সেটির লক্ষ্যেই এগোচ্ছে দলটি।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর