সুয়ারেজ ম্যাজিকে বড় জয় বার্সার


স্পোর্টস ডেস্ক ‍‍ প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৭, ১১:৪১ পিএম
সুয়ারেজ ম্যাজিকে বড় জয় বার্সার

জয়ের ধারা অব্যাহত আছে লা লিগায় বার্সেলোনার। তবে এবার খরা কাটিয়ে লুইস সুয়ারেসের জোড়া গোলে লেগানেসের মাঠে সহজ জয় পেয়েছে এরনেস্তো ভালভেরদের দল। 

শনিবার কাতালান দলটির ৩-০ গোলের জয়ে অন্য গোলটি করেন পাওলিনিয়ো। শুরু থেকে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও গোলের সুযোগ তৈরি করতে পারছিল না বার্সেলোনা।

তবে খেলার ২৮ মিনিটে আসে গোল। ডান দিক থেকে পাকো আলকাসেরের ক্রস ঠিকমতো ঠেকাতে পারননি গোলরক্ষক ইভান। ফিরতি বল পেয়ে কাছ থেকে জালে জড়িয়ে দেন সুয়ারেস। 

 

বার্সেলোনায় যোগ দেওয়ার পর সবচেয়ে দীর্ঘ গোলখরা ফুরাল উরুগুয়ের এই স্ট্রাইকারের। সব প্রতিযোগিতা মিলে ৪৭৯ মিনিট পর পেলেন আরাধ্য গোল।

বিরতির পর ৬০তম মিনিটে ব্যবধান বাড়ান সুয়ারেস। এবারও স্প্যানিশ ফরোয়ার্ড আলকাসেরের শট গোলরক্ষক ঠেকানোর পর বল পেয়ে শট নেন সুয়ারেস। বল রুবেন পেরেসের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়।

এরপর খেলার ৭৫তম মিনিটে আলেইশ ভিদাল পরিষ্কার সুযোগ নষ্ট করেন। আর ৮৮ মিনিটে লিওনেল মেসির দূরপাল্লার শট গোলরক্ষক ফেরানোর পর আবার বল পেয়েছিলেন সুয়ারেস। এবার আর গোল পাননি ফিরতি শটে, দারুণভাবে ঠেকান ইভান। বঞ্ছিত হন হ্যাট্রিক থেকে। 

একেবারে সেশ মুহূর্তে ম্যাচের ৮৯তম মিনিটে ঠিকই ব্যবধান বাড়ান বদলি হিসেবে নামা ব্রাজিলের পাওলিনিয়ো। ডি-বক্সে জটলার মধ্যে থেকে মেসির বাড়ানো বল টোকা দিয়ে জালে পাঠান এই মিডফিল্ডার।

 এখন পর্যন্ত লিগে ১১ টি  জয়ে শীর্ষস্থান আর পাকা পোক্ত করল বার্সেলোনা। এ মৌসুমে এখন পর্যন্ত লা লিগায় অপরাজিত দলটির পয়েন্ট ১২ ম্যাচে ৩৪। 

গো নিউজ ২৪/ এ আই 

খেলা বিভাগের আরো খবর