গেইল-ম্যাককালামের ‘ভয়ঙ্কর’ রংপুরকে উড়িয়ে দিল তামিমের কুমিল্লা


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৭, ০৯:৩৪ পিএম
গেইল-ম্যাককালামের ‘ভয়ঙ্কর’ রংপুরকে উড়িয়ে দিল তামিমের কুমিল্লা

তারকা খচিত রংপুর রাইডার্সকে ১৪ রানে পরাজিত করলো তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০ তম ম্যাচে রংপুরকে ১৫৪ রানের টার্গেট দেয় কুমিল্লা। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৯ রান করে তারকা খচিত দলটি। এতে ১৪ রানের জয় পায় কুমিল্লা

এ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো ২০১৫ বিপিএল চ্যাম্পিয়নরা। 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় মাঠে গড়ায় দিনের দ্বিতীয় ম্যাচটি।  টস জিতে কুমিল্লাকে ব্যাটের আমন্ত্রন জানায় রংপুরের দলপতি। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে কুমিল্লা।

তামিম ইকবালের শুরটা দেখে অনেকেই ভেবেছিল হয়তো ২০০ রানের কোটা পার করতে পারবে কুমিল্লা। সেটা আর হয়ে উঠেনি ভিক্টোরিয়ান্সদের।   কুমিল্লার পক্ষে তামিম ইকবাল ২১, ইমরুল কায়েস ৪৭ ও মারলন স্যামুয়েলস ৪১ রান করেন। অপরদিকে রংপুরের পক্ষে মাশরাফী ২, পেরারা ২ ও রুবেল নেন একটি উইকেট।

রংপুর রাইডার্স একাদশ
ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, কুশল পেরেরা, মোহাম্মদ মিথুন, রবি বোপারা, শাহরিয়ার নাফীস, থিসারা পেরেরা, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, সোহাগ গাজী এবং নাজমুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ
তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, শোয়েব মালিক, জস বাটলার, মারলন স্যামুয়েলস, মোহাম্মদ সাইফউদ্দিন, আল-আমিন হোসেন, হাসান আলি, রশিদ খান এবং মেহেদী হাসান।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর