পাকিস্তানের ক্যাপ্টেন সরফরাজকে প্রাণনাশের হুমকি


স্পোর্টস ডেস্ক ‍‍ প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৭, ০৬:২৪ পিএম
পাকিস্তানের ক্যাপ্টেন সরফরাজকে প্রাণনাশের হুমকি

সরফরাজ আহমেদের নেতৃত্বে অনেকদিন আবার পর ঘুম ভেঙেছে পাকিস্তানের ক্রিকেটের। চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর ধারাবাহিক পারফরমেন্স করে যাচ্ছে ক্রিকেটাররা। সেই সঙ্গে চলছে ম্যাচ ফিক্সিং বিতর্ক। পাকিস্তানের ক্রিকেটের সঙ্গে ম্যাচ ফিক্সিং সবসময়ই আলোচিত হয়েছে। দুদিন আগেই অধিনায়ক সরফরাজ আহমেদকে ম্যাচ পাতানোর প্রস্তাব দিয়েছিল বাজিকরেরা।  সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রাণনাশের হুমকি পেলেন সাবেক পেসার সরফরাজ নেওয়াজ! 

দ্য ডন জানিয়েছে, গত ১৩ অক্টোবর অতিরিক্ত দায়রা জজের আদালতে সাক্ষ্য প্রদান শেষে এক বন্ধুসহ আদালত থেকে বাড়ি ফিরছিলেন সরফরাজ। মাঝপথে তার গাড়ির গতিরোধ করে অন্য একটি গাড়ি। একজন গাড়িতে বসে থাকে এবং দুই দুর্বৃত্ত অস্ত্রসহ গাড়ি থেকে নেমে নেওয়াজকে পিসিবি, ক্রিকেটার এবং বাজিকরদের সম্পর্কে আদালতে সাক্ষ্য না দেওয়ার নির্দেশ দেয়। এর অন্যথা হলে দেওয়া হয় প্রাণনাশের হুমকি!

এই ঘটনার পর গত শুক্রবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ৬৮ বছর বয়সী সরফরাজ। পুলিশের বরাতে জানা গেছে, লিখিত আবেদনে তিনি নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য পুলিশি প্রহরা চেয়েছেন। তাকে পুলিশি নিরাপত্তা দেওয়া হবে কিনা তা এখন খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, এর আগেও পাকিস্তানি ক্রিকেটার এবং বোর্ডের বিরুদ্ধে স্পট ফিক্সিংয়ের মামলা করেছিলেন সরফরাজ।

গো নিউজ ২৪/  এ আই 

খেলা বিভাগের আরো খবর