রাগ করে মাঠ থেকে বের হয়ে গেলেন নেইমার!


প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৭, ০৬:০২ পিএম
রাগ করে মাঠ থেকে বের হয়ে গেলেন নেইমার!

মাঠের আলোচিত দ্বন্দ্ব ভুলে একসাথে খেলছেন নেইমার ও এডিনসন কাভানি। এডিনসন কাভানি ও নেইমারের মধ্যকার দ্বন্দ্ব নিয়ে বেশ ঝামেলা পোহাতে হয়েছিল প্যারিস সেন্ট জার্মেইনকে (পিএসজি)। সেই ঘটনার মাস না পেরুতেই নতুন করে দ্বন্দ্বে জড়ালেন নেইমার। এবার কোচ উনাই এমেরির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। 

শনিবার কোচ এমেরির অধীনে হালকা অনুশীলন করে পিএসজি। নেইমার রিজার্ভ বেঞ্চের কয়েকজন খেলোয়াড়কে নিয়ে অতিরিক্ত অনুশীলন করতে চেয়েছিলেন। তবে এমেরি সেই প্রস্তাবে সাড়া দেননি।    

ফ্রান্সের জনপ্রিয় সংবাদমাধ্যম লে'কিপ খবর প্রকাশ করে যে নেইমার কোচের বিষয়টি সহজভাবে নিতে পারেননি। নিজের রাগ দমন করতে না পেরে এমেরি এবং সতীর্থদের সামনে বিরক্তি প্রকাশ করতে গিয়ে বল কিক মেরে মাঠের বাইরে পাঠিয়ে দেন; হাঁটা শুরু করেন এবং মাঠ থেকে সোজা ড্রেসিং রুমে। কোচ শুধু তাকিয়ে দেখছিলেন কি করেন নেইমার। 

 

আজ (রোববার) রাতে ফরাসি লিগের ম্যাচে মার্শেইয়ের মুখোমুখি হবে পিএসজি। ফ্রান্সের সংবাদমাধ্যমের দাবি, কোচের সঙ্গে নেইমারের দ্বন্দ্বের ঘটনায় মার্শেই ম্যাচের প্রস্তুতি ঠিকমতো নিতে পারেনি পিএসজি। 

উল্লেখ্য নেইমার পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই দুর্দান্ত ছন্দে রয়েছে দলটি, চলতি মৌসুমে দারুণ ফর্মে রয়েছেন নেইমার এবং পিএসজি।  ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মোনাকোর চেয়ে এক ম্যাচ কম খেলে তিন পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে নেইমারের দল। সাত ম্যাচ খেলে এখন পর্যন্ত লিগে ৬ গোল করেছেন ব্রাজিলিয়ান সেনসেশন।

গো নিউজ ২৪/ এ আই 

খেলা বিভাগের আরো খবর