নেইমারের সঙ্গ ছাড়ছেন এমবাপে!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৭, ০৬:৫৪ পিএম
নেইমারের সঙ্গ ছাড়ছেন এমবাপে!

প্রায় রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছিলেন নেইমার।  এরপর তার (নেইমার) ইচ্ছাতেই ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন মোনোকোর কাছ থেকে এমবাপেকে দলে ভিড়ায় পিএসজি। 

তবে শেষ পর্যন্ত প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নেইমার-এমবাপে জুটি ভাঙার পথে! কিলিয়ান এমবাপের বাবা জানিয়েছেন, আগামী গ্রীষ্মে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যাওয়ার চিন্তা-ভাবনা করছেন তার ছেলে। তবে ফরাসি ক্লাবটি এমবাপেকে ধরে রাখতে চায তবে আগামী মৌসুমে আরও ১৬৬ মিলিয়ন ইউরো গুনতে হবে তাদের।

মূলত বার্সোলোনায় নেইমারের জায়টি ধরার জন্যই পিএসজি ছাড়তে চাচ্ছেন এমবাপে। স্প্যানিশ টক শো অনুষ্ঠান ‘কাডেনা কোপে’র মারফত জানা গেছে, এমবাপের বাবা নাকি এর মধ্যে কথা বলে ফেলেছেন বার্সেলোনার একজন প্রতিনিধির সঙ্গে। কথাবার্তা চূড়ান্ত হলে বার্সার পক্ষ থেকে ১২০ মিলিয়ন ইউরো আর আনুসঙ্গিক আরও ৩০ মিলিয়ন ইউরোতে চুক্তি হবে এমবাপের।

ফুটবল এজেন্ট জোসেপ মারিয়া মিঙ্গুইলা জানিয়েছেন, প্যারিসে জন্ম নেয়া এমবাপে কাতালুনিয়ায় যেতে ইচ্ছুক। কেননা ফ্রান্সের রাজধানীতে তিনি আর ফিরে যেতে চাইছেন না।

ফরাসি এই তারকা স্ট্রাইকারের প্রতি আগ্রহ আছে ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদেরও। তবে ক্রিশ্চিয়ানো, করিম বেনজেমা আর গ্যারেথ বেলের মত তারকাদের ভিড়ে খেলার সুযোগ কতটা পাবেন, সেই ভাবনাতেই এই সম্ভাবনাকে বাদ দিয়ে দিয়েছেন এমবাপে।
গোনিউজ২৪/জিএম 
 

খেলা বিভাগের আরো খবর