৬ গোলের ম্যাচে নাটকীয় ‘ড্র’


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৭, ১১:২৮ এএম
৬ গোলের ম্যাচে নাটকীয় ‘ড্র’

চেলসির হয়ে জোড়া গোল করেছেন এডেন হ্যাজার্ড। রোমার হয়ে এডিন জেকোও করেছেন জোড়া গোল। চ্যাম্পিয়নস লিগে দুই দলের ছয় গোলের রোমাঞ্চকর ম্যাচটা ড্র হয়েছে ৩-৩ গোলে।

ডেভিড লুইজ ১১ মিনিটে গোল করার পর কখনো মনে হয়নি এই ম্যাচের অবস্থা এমন হতে পারে। ইডেন হ্যাজার্ড ৩৭ মিনিটে ব্যবধান ২-০ করে ফেলেন। বিরতিতে যাওয়ার আগে রোমার কোলারোভ এক গোল শোধ দিয়ে যান। এরপর ডেজকো ৬৪ ও ৭০ মিনিটে জোড়া গোল করে চেলসিকে হারের শঙ্কায় ফেলে দেন।

ঠিক সেই সময় জ্বলে ওঠেন হ্যাজার্ড। ৭৫ মিনিটে আরেকটি গোল করে দলকে সমতায় ফেরান।

হ্যাজার্ড দীর্ঘদিন পর চ্যাম্পিয়ন্স লিগে গোল করলেন। ২০১৫ সালে সর্বশেষ পিএসজির বিপক্ষে গোল পেয়েছিলেন। এবার যখন পেলেন, তখন মাঝখানে ৯৫২ দিন চলে গেছে।

এই ড্রয়ের পর গ্রুপ ‘সি’তে সাত পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি। পাঁচ পয়েন্ট পাওয়া রোমার অবস্থান দ্বিতীয়। অন্যদিকে র‌্যাশফোর্ডের একমাত্র গোলে বেনফিকাকে হারিয়ে ‘এ’ গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

দশজনের এফকে কুয়ারাবাগকে হারাতে পারেনি অ্যাটলেটিকো মাদ্রিদ। গোলশূন্য ‘ড্র’ করে গ্রুপ ‘সি’তে ২ পয়েন্ট নিয়ে তৃতীয় তারা। সেল্টিককে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে গ্রুপ ‘বি’তে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে বায়ার্ন মিউনিখ। তাদের গ্রুপের শীর্ষে পিএসজি, ৯ পয়েন্ট।

স্পোর্টিং লিসবনকে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। ‘ডি’ গ্রুপে ৬ পয়েন্ট নিয়ে জুভেন্টাস দ্বিতীয়। ৯ পয়েন্ট নিয়ে এই গ্রুপের শীর্ষে বার্সেলোনা।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর