ম্যাচের আগে নেইমারকে নিয়ে এমন আগুনে বক্তব্য দিলেন কাভানি!


স্পোর্টস ডেস্ক ‍‍ প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৭, ১০:৫৫ পিএম
ম্যাচের আগে নেইমারকে নিয়ে এমন আগুনে বক্তব্য দিলেন কাভানি!

চলতি মৌসুম শেষ হলেই কাভানিকে বিক্রির মঞ্চে দাঁড় করাবে পিএসজি। উরুগুয়ে ফরোয়ার্ডকে কিনতে হলে যেকোনো ক্লাবকে গুনতে হবে সম্ভাব্য ৮০ মিলিয়ন ইউরো।

পিএসজি কাভানির জায়গায় আর্সেনালের চিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচজেকে কেনার পরিকল্পনাও করছে বলে জানাচ্ছে লা প্যারিসিয়ান। ২০১৮ সালে গানারদের সঙ্গে চুক্তি শেষ করে ফ্রি-এজেন্ট হয়ে যাবেন সানচেজ। সেক্ষেত্রে তাকে কিনতে আগের ক্লাবকে কোন অর্থই দেওয়া লাগবে না পিএসজির।

নেইমারের সঙ্গে ঝামেলা মেটেনি। এ খবর ভাসছে দুদিন ধরে। এবার কাভানি নিজে বোমা ফাটানোর মতো বক্তব্য দিলেন। উরুগুয়ের পিএসজি তারকা সরাসরি বলে দিয়েছেন, দলের ভালোর জন্য নেইমারের সঙ্গে তার বন্ধু হওয়ার কোনো দরকার নেই। বরং পেশাদার হলেই চলবে।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগে তারা খেলতে নামছে বেলজিয়ামের দল আন্ডারলেখটের বিপক্ষে। বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫মিনিটে হবে ম্যাচটি।  ম্যাচের আগে এমন আগুনে বক্তব্য দিলেন কাভানি।

১৮ সেপ্টেম্বর লিঁওর বিপক্ষে পেনাল্টি এবং ফ্রি-কিক নেওয়াকে কেন্দ্র করে নেইমার-কাভানির দ্বন্দ্ব গড়ায় বহুদূর। ড্রেসিংরুমেও তারা তর্কাতর্কি করেন। অল্পের জন্য যা গড়ায়নি হাতাহাতিতে!  সেই থেকে দুজনের সম্পর্ক এতটুকু ভালো নয়। সম্পর্ক ঠিক করতে ক্লাবের শীর্ষ কর্মকর্তারা পর্যন্ত চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

‘পেনাল্টি ইস্যু এখন অতীত। এগুলো এমন বিষয়, যা ফুটবলে ঘটে,’ কাভানিরি এমন কথা শুনে প্রথমে মনে হতে পারে সব ভুলে গেছেন। কিন্তু না, অবাক করলেন পরের কথায়, ‘দল হিসেবে আমাদের আরও লড়াকু হতে হবে। কিন্তু তার জন্য বন্ধু হওয়ার দরকার নেই। আমাদের পেশাদার হতে হবে। এর বাইরে আমাদের সবারই ব্যক্তিগত জীবন আছে।’

‘জেতাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। কে পেনাল্টি নিবে, সেটা কোচই ঠিক করবেন,’ মন্তব্য করে কাভানি বলেন, ‘যিনি কোচের দায়িত্বে আছেন, তিনি সমাধান খুঁজে বের করবেন। যখন সিদ্ধান্ত নিবেন, তখন নিবেন। তিনি কি সেটা নিয়েছেন?’

নিজে প্রশ্ন করে হাসতে হাসতে আবার উত্তরও দিয়েছেন, ‘আমি সেটা মনে করি ন।  

গো নিউজ ২৪/ এ আই 

খেলা বিভাগের আরো খবর