দুই পরিবর্তনে যেমন হবে বাংলাদেশের সম্ভাব্য একাদশ


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৭, ০৯:৫৫ এএম
দুই পরিবর্তনে যেমন হবে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

চলমান দক্ষিণ আফ্রিকা সফরে টেস্টে সিরিজে বাংলাদেশ দলের নেই কোন অর্জন। টেস্টে হোয়াইটওয়াশ হওয়ার পর ঘুরে দাঁড়াতে চেয়েছিল ওয়ানডেতে। সে লক্ষ্য প্রথম ওয়ানডেতে খেলতে নেমে ১০ উইকেটের বড় ব্যবধানে হারে মাশরাফীরা। 

আজ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার মোকাবেলা করবে টাইগার বাহিনী। এ সিরিজে জয় পেলে ১-১ সমতায় ফিরবে আর পরাজিত হলে সিরিজ জয় করে নিবে প্রোটিয়ারা। আজ বুধবার বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টিভি।

ইনজুরির কারনে প্রথম ওয়ানডেতে খেলতে না পারলেও আজ মাঠে ফিরবেন ওপেনার তামিম ইকবাল। আগেই সিরিজ শেষ হয়ে গিয়েছিল পেস সেনশন মোস্তাফিজের । ওয়ানডে সিরিজ শেষে মাশরাফীর সঙ্গে দেশে ফিরে আসবেন তিনি। তার অভাব পূরণে শফিউল ইসলাম ঢুকতে পারেন সেরা একাদশে। 

প্রথম ওয়ানডেতে বাংলাদেশের হয়ে সেঞ্চুরি হাঁকানো মুশফিকুর রহীমের সামান্য সমস্যা রয়েছে। তাকে যদি দ্বিতীয় ওয়ানডেতে বিশ্রাম দেওয়া হয় তবে ইমরুল কায়েস থাকতে পারেন সেরা একাদশে। 

তার আগে চলুন দেখে নেওয়া যাক দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সেরা একাদশ কেমন হতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মুশফিকুর রহীম/ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বীন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফুদ্দিন, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর