কন্যার জন্য ‘বৃষ্টি’ নামাচ্ছেন ওয়ার্নার


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৭, ০৮:৫০ পিএম
কন্যার জন্য ‘বৃষ্টি’ নামাচ্ছেন ওয়ার্নার

বৃষ্টি পছন্দ করে না এমন মানুষের দেখা জগতে কমই মিলবে। অন্য সকলের মত বৃষ্টি খুব বেশি পছন্দ করেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান  ডেভিড ওয়ার্নারের বড় মেয়ে আইভি মে। তাইতো মেয়ের জন্য কৃত্রিম বৃষ্টির ব্যবস্থা করলেন ডেভিড ওয়ার্নার। 

আর সত্যি সত্যি বৃষ্টি ভেবে সাথে সাথে মাথার উপর ছাতা তুলে নেয় ওয়ার্নার কন্যা। বাবা-মেয়ের এমন খুনসুটির মুহূর্তটি ফ্রেমবন্দী করতে ভুল করেননি ওয়ার্নার পত্নী ক্যান্ডিস ওয়ার্নার। পরবর্তীতে ছবিটি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। 

ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেন ওয়ার্নার পত্নী ক্যাপশনে লেখেন, 'যখন বাবা তৃণভূমিতে পানি দেয় এবং আইভি মনে করে বৃষ্টি হচ্ছে।'

গেল ১৮ সেপ্টেম্বর দলের সঙ্গে বাংলাদেশ সফরে আসেন ডেভিড ওয়ার্নার। বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট শেষে দলের সঙ্গে সরাসরি ভারত সফরে যান অস্ট্রেলিয়ার এই সহ-অধিনায়ক। সেখানে খেলেছেন পাঁচ ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি। লম্বা সফর শেষে দেশে ফিরেছেন বাঁ-হাতি এই ওপেনার। ফিরেছেন নিজের বাড়িতে, কাছে পেয়েছেন পরিবারকে।

এই মুহূর্তে ক্রিকেট নিয়ে ব্যস্ততা না থাকায় বাড়িতে মেয়েদের সাথে খুনসুটিতে সময় কাটছে ওয়ার্নারের। পরিবারের সাথে কাটানো মুহূর্তগুলো প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে দেখা যায় এই তারকা ব্যাটসম্যানকে। কম যান না ওয়ার্নার পত্নীও! তিনিও স্বামী-সন্তানদের সঙ্গে কাটানো মুহূর্তগুলো নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। 

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর