যে গুনের কারণে আনুশকাকে এতো ভালোবাসেন কোহলি


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৭, ০৪:২০ পিএম
যে গুনের কারণে আনুশকাকে এতো ভালোবাসেন কোহলি

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার আলাপ হয় একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে। এরপর একটু একটু করে কাছে আসা, অতঃপর প্রেম। মাঝখানে অবশ্য প্রেমের আকাশে ভর করেছিল কালো মেঘ। সাময়িক বিচ্ছেদের পর তারা যেন একে অন্যের আরও কাছে এসেছেন। 

প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। এই দুই জনের মতো এতটা খোলামেলা প্রেম আর কারও ক্ষেত্রে দেখা যায়নি। চার বছর ধরে বলিউডের এ অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ভারতীয় অধিনায়ক।

দুজনকে এখন প্রায়ই প্রকাশ্যে একসঙ্গে দেখা যায়। সম্পর্ক যেহেতু প্রকাশ হয়েই গেছে, তাই এসব নিয়ে আর রাখঢাক করেন না তারকা এই জুটি। দুই ভুবনের জনপ্রিয় দুই তারকার প্রেম নিয়ে বরাবরই উৎসুক ভক্তরা। 

অনেকের মনেই প্রশ্ন, কেন আনুশকাকে ভালোবাসেন কোহলি? এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই! সম্প্রতি বলিউডের তারকা আমির খানের ‘চ্যাট শো’তে উপস্থিত হয়ে কোহলি নিজেই জানালেন সেই কারণ!

‘চ্যাট শো’তে কোহলিকে প্রশ্ন ছুঁড়ে দেন আমির খান, ‘আমি অনেকদিন ধরেই আনুশকাকে চিনি। তার সঙ্গে কাজও করেছি অনেক। আনুশকা খুবই ভালো মানুষ কিন্তু আমি জানতে চাই তার কোন গুনটার কারণে আপনি তাকে ভালবেসেছেন?’ জবাবে ভারতীয় অধিনায়ক বলেন, ‘আনুশকার সব চেয়ে ভালো গুন, ও অনেক সৎ। আমি আনুশকাকে ভালোবাসি তার এই সততার কারণে। আমি অনেক কিছুই শিখতে পেরেছি তার কাছ থেকে।’

দু’জনের জুটি এখন এতটাই জনপ্রিয় যে, ভক্তরা তাদের ‘বিরুশকা’ নামে ডাকেন। যদিও কোহলি ভালোবেসে আনুশকাকে ডাকেন ‘নুশকি’ নামে। ‘নুশকি’ নামের আলাদা কোনো মানে নেই। ‘আনুশকা’ নামটিকেই ছোট করে ‘নুশকি’ বানিয়ে নিয়েছেন কোহলি।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর