সাকিবের পর এবার রংপুরে যাচ্ছেন মাশরাফি, তবে...


স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৬:৩৬ পিএম
সাকিবের পর এবার রংপুরে যাচ্ছেন মাশরাফি, তবে...

রংপুর: প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ দেখতে রংপুরে আসছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ম্যাচের অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

প্রতিবন্ধী শিশুদের উৎসাহিত ও অনুপ্রাণিত করতে কাল মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় রংপুর স্টেডিয়ামে প্রীতি ক্রিকেট ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মাশরাফি বিন মর্তুজার উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আয়োজক সংগঠন আরদ্রিদ। 

এর আগে গত ১৩ সেপ্টেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাশেক রহমানের আমন্ত্রণে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এসেছিলেন বিশ্বসেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান। সেই অনুষ্ঠানে ক্রীড়ানুরাগীদের হতাশা করে রাশেক রহমানের পক্ষে দোয়া ও ভোট চেয়ে বিতর্কে জড়িয়ে পড়েন সাকিব। 

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রংপুর স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে আরদ্রিদ এর নির্বাহী পরিচালক বদিউজ্জামান আল-আমিন জানান, প্রতিবন্ধী মানুষদের জন্য একটি বাধামুক্ত ও একীভূত সমাজ গঠনে অংশীদার হোন-এ স্লোগান নিয়ে প্রতিবন্ধীদের চিকিৎসা, পুনর্বাসনসহ সার্বিক সহযোগিতাকারী অন্যতম সংগঠন আরদ্রিদ এর আয়োজনে প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ ও শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

অনুষ্ঠানে প্রধান আকর্ষন হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রংপুর রেঞ্জ’র ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজবীর, রংপুর জেলা ক্রিকেট সংস্থার সেক্রেটারি অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদিক, ৩২ ও ৩৪ ব্যাটালিয়ন এডজুটেন্ট, বিএনসিসি এর রংপুর ডিভিশনাল প্রধান মেজর মো. হারুন অর রশীদ ও আরদ্রিদ এর চেয়ারম্যান জাবেদ আলী। 

গোনিউজ২৪/পিআর

খেলা বিভাগের আরো খবর