টাকা নয়, পেনাল্টিই নেবেন কাভানি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৪:৩৯ পিএম
টাকা নয়, পেনাল্টিই নেবেন কাভানি

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন ব্রাজিলীয়ান তারকা নেইমার। দল বদলের পর পরই নিজেকে অন্যভাবে চেনাতে শুরু করেন তিনি।  সেখানে সঙ্গী হিসেবে পান পিএসজির সিনিয়র ফুটবলার কাভানিকে। 

কিন্তু যোগ দেয়ার কয়েক ম্যাচ পরই পেনাল্টি নেয়া নিয়ে ‘দ্বন্দ্ব’ জড়ান দু’জনে। এমনকি অনেকদূর গড়িয়েছে গত কয়েকদিনে। এবার সেই ঘটনার আরেকটি দিক সামনে এলো। ম্যাচের সময় পেনাল্টি নেইমারকে ছেড়ে দেয়ার বিনিময়ে নাকি কাভানিকে ১ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল পিএসজি। কিন্তু কাভানি ক্লাবের এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

গুঞ্জন উঠেছিল, ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হয়ে বাড়তি ১ মিলিয়ন ইউরো পাওয়ার জন্যই নাকি নেইমারকে পেনাল্টি নিতে দেননি। এ নিয়ে নেইমারের সাথে ড্রেসিংরুমেও কথা কাটাকাটি হয়েছে কাভানির। পিএসজি কোচ যদিও বলেছিলেন, ব্যাপারটা নিজেদের মাঝেই মিটমাট করে নেবেন দুজন, কিন্তু সেরকম কিছু হয়নি।

এদিকে স্প্যানিশ পত্রিকা 'এল প্যারিস' বলছে, পিএসজি প্রেসিডেন্ট নাসির আল খেলাইফি নিজেই এই সমস্যার সমাধানে এগিয়ে এসেছিলেন। কাভানিকে তিনি প্রস্তাব দেন, সর্বোচ্চ গোলদাতা না হলেও তাকে ১ মিলিয়ন ইউরো বোনাস দেয়া হবে। বিনিময়ে তিনি শুধু পেনাল্টিটা নেইমারকে নিতে দেবেন।

তবে প্রেসিডেন্টের প্রস্তাবটা সরাসরি নাকচ করে দেন কাভানি।  পরের ম্যাচগুলোতেও পেনাল্টি তিনিই নেবেন বলে জানিয়ে দিয়েছেন কোচ ও ক্লাব কর্মকর্তাদের।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর