কথার ‘মারপ্যাঁচে’ কোহলির কড়া হুমকি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৩:৫৬ পিএম
কথার ‘মারপ্যাঁচে’ কোহলির কড়া হুমকি

অস্ট্রেলিয়াকে আমন্ত্রণ জানিয়ে যেভাবে ধবল ধোলাই করছে ভারতীয়রা তাতে উপর দিয়ে ঠিক থাকলেও তলে তলে ঠিকই জ্বলছে সফরকারীদের।  স্মিথ বাহিনীর বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের ২ ম্যাচ বাকী থাকতেই সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক ভারত। সাথে কোহলিদের ঝুলিতে উঠেছে একঝাঁক রেকর্ড।

রবিবারের (২৪ সেপ্টেম্বর) ম্যাচে কোহলির নয়া কৌশলের অংশ হিসেবে হার্দিক পাণ্ডিয়াকে চার নম্বরে নামানো হয়।  আর তাতেই বাজিমাত করেন তিনি।  ৭২ বলে ৭৮ রান করে ধসিয়ে দেন অস্ট্রেলিয়ার বোলিং লাইনআপ।  তার ঝড়ো ইনিংসে ছিল ৫টি চার ও ৪টি ছক্কা। কোহলি ম্যাচের পর পরই জানিয়ে দিলেন, 'হার্দিক একজন তারকা। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং- তিন বিভাগেই ও দক্ষ। ওর মতো একজনকে আমাদের দরকার ছিল। একজন বিস্ফোরক অলরাউন্ডারের অভাব ছিল আমাদের।

এই জয়ের পর ওয়ানডে র‌্যাংকিংয়ে এক নম্বর স্থান নিশ্চিত হয়ে গেল ভারতের। দুই নম্বরে চলে আসল দক্ষিণ আফ্রিকা। অন্যদিকে অস্ট্রেলিয়া দলের অবস্থা ছন্নছাড়া! কোহলি অবশ্য এখানেই থামতে চাচ্ছেন না। মুখে না বললেও  তার কথার মারপ্যাঁচে বোঝা গেল, অতিথিদের ধবলধোলাই করাই তার লক্ষ্য। মুখে বললেন, 'আমাদের নির্মম হতে হবে। সমস্ত ম্যাচ জিততে হবে। ' স্মিথ বাহিনী কি হোয়াইটওয়াশের গন্ধ টের পাচ্ছে?
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর