দিবালাকে কিনতে নতুন টোপ, এগিয়ে চারটি ক্লাব


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৭, ১২:১১ এএম
দিবালাকে কিনতে নতুন টোপ, এগিয়ে চারটি ক্লাব

একবছরের মাথায় ফের জুভেন্টাসের দিকে হাত বাড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গেল বছর ক্লাবটি থেকে ১০৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে পল পগবাকে দলে ভিড়ায় জনপ্রিয় ক্লাবটি। 

তবে এবার তাদের লক্ষ্য-পাওলো দিবালা। জুভেন্টাসের এই আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ডের দিকে আগে থেকেই দৃষ্টি বিভিন্ন ক্লাবের। তাদের মধ্যে এগিয়ে চেলসি, আর্সেনাল এবং ম্যানচেস্টার ইউনাইটেড। জানা যায়, তলে তলে কথা কাট-ছাট করে নিচ্ছে ন্যু ক্যাম্পও।  যদিও এটি ভাসা কথা। কিন্তু, ‘যা রটে সেখানে কিছু না কিছু ঘটে’। এই প্রবাদটি মোটেও উড়িয়ে দেয়ার মতো নয়। 

নতুন মৌসুমে যে হারে গোল করছেন দিবালা, তাতে ইউরোপের আরও নামীদামী ক্লাব শিগগিরই নেমে পড়তে পারেন তাকে দলে টানার প্রতিযোগিতায়। এরই মধ্যে ইতালিয়ান সিরি আ’তে ৬ ম্যাচেই করেছেন ১০ গোল! দিবালা শনিবার রাতেও তুরিনোর বিপক্ষে করেছেন জোড়া গোল। গোলের এই ধারা চলতে থাকলে প্রতিদ্বন্দ্বিতার সঙ্গে দিবালার দামটাও তরতর করে বাড়তে, এতে সন্দেহ নেই। সেটা বুঝেই চতুর মরিনহো আগেভাগেই নাকি দিবালার জন্য প্রস্তুত করছেন বিশাল অঙ্কের প্রস্তাব।

ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকমের খবর, ২৩ বছর বয়সী এই আর্জেন্টাইনের জন্য ১৫৫ মিলিয়ন পাউন্ড বা ১৭৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব তৈরি করছে ইউনাইটেড। ইংলিশ পত্রিকা দ্য মিরর-এর বরাত দিয়ে গোল জানিয়েছে, প্রস্তাবটা নাকি প্রায় তৈরিই করে ফেলেছে ইউনাইটেড। এখন নাকি শুধু আনুষ্ঠানিকভাবে প্রস্তাব পাঠানো অপেক্ষা!
দেখা যাক, শেষ পর্যন্ত জল কোন দিকে গড়ায়।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর