তিন দিনের টেস্টে খেলা হয়েছে ১৭ ওভার!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০১৭, ০৮:২৮ পিএম
তিন দিনের টেস্টে খেলা হয়েছে ১৭ ওভার!

তিন দিনের খেলায় দুই দিন টানা বৃষ্টি।  পরের দিনই একই অবস্থা।  তবে বিকেলে দিকে মাত্র ১৭ ওভার মাঠে গড়ায়। খেলার অবস্থা যখন এই , তখন যে কারো বোঝার কথা ফলাফল কোথায় দিয়ে দাঁড়িয়েছে।

জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে রংপুর বিভাগ ও ঢাকা বিভাগের ম্যাচে বৃষ্টির বাগড়ায় পড়ে ঠিক এরকমই ঘটনা ঘটেছে। 

ম্যাচটিতে টস জিতে রংপুর বিভাগ তৃতীয় দিন বিকেল ৪টায় ব্যাট করতে নামে। ১৭ ওভার ব্যাট করে কোনো উইকেট না হারিয়ে ৪৯ রান তুলে দিন শেষ করেছে। ক্রিজে আছেন সায়মন আহমেদ ও জাহিদ জাভেদ। সায়মন ২৮ ও জাহিদ ২০ রানে অপরাজিত আছেন। ৪৬ বলে ৩টি চার ও ১ ছক্কায় ২৮ রান করেছেন সায়মন। আর ৫৬ বল খেলে ৩টি চারের সাহায্যে ২০ রান করেছেন জাহিদ জাভেদ। ঢাকা বিভাগের পাঁচজন ব্যাটসম্যান বল করলেও কোনো সফলতার মুখ দেখেননি।

প্রথম রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে খুলনা বিভাগের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ড্র করেছে রংপুর বিভাগ। অন্যদিকে প্রথম রাউন্ডের বরিশালের বিপক্ষে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টির কারণে ড্র করেছে ঢাকা বিভাগ। প্রথম রাউন্ডে ড্র করা রংপুর ও ঢাকা বিভাগ দ্বিতীয় রাউন্ডেও জয়ের মুখ দেখতে পাচ্ছে না। এই ম্যাচটিও যে ড্রয়ের অপেক্ষায় রয়েছে।

এদিকে প্রথম দুই দিন একটি বল মাঠে গড়ায়নি কক্সবাজারে। আজও দৃশ্যপটের কোনো পরিবর্তন হয়নি। তৃতীয় দিনের খেলাও বৃষ্টিতে ভেসে গেছে। টানা বৃষ্টি এবং মাঠ ভেজা থাকায় ঢাকা মেট্রো ও সিলেট বিভাগের মধ্যকার ম্যাচটিও ড্রয়ের পথে।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর