‘পেছন দরজা’ দিয়ে ব্রাজিলের কৌতিনহোকে হাত করছে বার্সা!


স্পোর্টস ডেস্ক ‍‍ প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৭, ১১:৩১ পিএম
‘পেছন দরজা’ দিয়ে ব্রাজিলের কৌতিনহোকে হাত করছে বার্সা!


কৌতিনহোর সঙ্গে বার্সার গোপন চুক্তি হয়েছে বলে দাবি করছে জার্মান সংবাদমাধ্যম ডের স্পিয়েগেল। ফুটবল-লিক্সের বরাত দিয়ে তারা জানাচ্ছে, বার্সা কর্তারা গোপনে গোপনে কাজ এগিয়ে রেখেছেন।

কৌতিনহোর বর্তমান ক্লাব লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ এবং ক্লাবের কঠোর ইচ্ছার কারণেই গ্রীষ্মকালীন দলবদলে ব্রাজিলিয়ান তারকাকে পাওয়া হয়নি বার্সার। লিভারপুলের বরাবর একটাই কথা ছিল, ‘কৌতিনহো বিক্রির জন্য নহে’।

সেজন্যই আসছে শীতকালীন দলবদলে কৌতিনহোকে পাওয়ার সমস্ত ব্যবস্থা নাকি আগে থেকেই সেরে রেখেছে বার্সা। ব্রাজিলিয়ান তারকার সঙ্গে গোপন যোগাযোগ সারা হয়ে গেছে, দেয়া হয়েছে লোভনীয় প্রস্তাবও!

ফুটবল-লিক্স তাদের সোর্সের নাম প্রকাশ না করে দাবি করছে গত ৩১ আগস্টেই কৌতিনহোর সঙ্গে গোপনে চুক্তি হয়ে গেছে বার্সার। ২০ পৃষ্ঠার এক চুক্তিপত্রে ইতিমধ্যে নাকি সই করে ফেলেছেন ব্রাজিলিয়ান তারকা।

ফুটবল-লিক্সের দাবি, পাঁচ বছরের চুক্তিতে ১১৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন কৌতিনহো। সঙ্গে ব্রাজিলিয়ান তারকার এজেন্টের পকেটে যাচ্ছে ১০ মিলিয়ন ইউরো।

লিভারপুল যদি রাজি না হয়, সেক্ষেত্রে বার্সা দলটিকে ১০০ মিলিয়ন ইউরো দিয়ে ঠাণ্ডা করার পরিকল্পনা করছে বলেও উঠে এসেছে ফুটবল-লিক্সের ‘গোপন তথ্যে’।

গো নিউজ ২৪/ এস কে 

খেলা বিভাগের আরো খবর