সুন্দরীদের সঙ্গে সম্পর্ক পাণ্ডের, ছেলের কাণ্ডে যা বললেন বাবা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৭, ০৬:৩৪ পিএম
সুন্দরীদের সঙ্গে সম্পর্ক পাণ্ডের, ছেলের কাণ্ডে যা বললেন বাবা

হার্দিক পাণ্ডে এখন ভারতীয় ক্রিকেটের নতুন তারকা। চেন্নাইয়ে অনুষ্ঠিত প্রথম ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাণ্ডের ঝড়ো ব্যাটিং দেখে দেশ আলোড়িত। ইডেন গার্ডেনে অবশ্য পাণ্ডে ব্যাট কথা বলেনি। তাতেও ভারতের জিততে সমস্যা হয়নি। পাণ্ডের মহিলা ভক্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত ইনিংস দেখার পরে সুস্মিতা সেন থেকে শুরু করে বলিউডের নামী অভিনেত্রীরা পাণ্ডের প্রশংসায় মেতে উঠেছিলেন।

এখানেই সব কিছুর শেষ নয়। নায়িকা পরিণীতি চোপড়া, টেলিভিশন সঞ্চালিকা শিবাণীও সর্বসমক্ষে পাণ্ডের প্রশংসায় মেতে উঠেছিলেন। দিনকে দিন পাণ্ডের মহিলা-ভক্তের সংখ্যা যে ভাবে বাড়ছে, তার খবর কি রাখেন পাণ্ডের বাবা? তার ছেলের খেলা যে সুন্দরীদের হৃদয়ে ঝড় তুলেছে, তা-ও অজানা নয় হিমাংশু পাণ্ডের। 

হার্দিক পাণ্ডের বাবা জানেন, তার ছেলের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। মাঠের ভেতরে যে ভাবে পেল্লাই ছক্কা হাঁকান, তা উপভোগ করে আট থেকে আশি। ছেলের উপরে অগাধ বিশ্বাস বাবার। মাঠের বাইরের ঘটনার দিকে বেশি নজর দিতে গিয়ে খেলার বারোটা বাজাবেন না ভারতের এই অলরাউন্ডার, এটাও জানেন হিমাংশু। এমনকী, তার ছেলের সঙ্গে অন্য মহিলার সম্পর্ক নিয়ে মিডিয়ায় কানাঘুঁষোর কথাও কানে এসেছে পাণ্ডের বাবার। তাতেও বিচলিত হচ্ছেন না হিমাংশু।  

তবুও হিমাংশু পাণ্ডে বলছেন, জীবন উপভোগ করার অধিকার রয়েছে তার ছেলের। এমনকী, তার ছেলের সঙ্গে বিভিন্ন নায়িকার সম্পর্ক নিয়ে যে জোর আলোচনা চলছে তাতেও হিমাংশুর কিছুই বলার নেই। বাস্তবটা বুঝে নিয়েছেন অভিজ্ঞ হিমাংশু। পাণ্ডের বাবা বলছেন, ‘‘ও উঠতি ক্রিকেটার। বয়সও অল্প। খেলছেও ভাল। তাই ওর মহিলা ফ্যানের সংখ্যা বাড়তেই পারে।’’
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর