দ.আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে খেলবেন না তামিম!


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৭, ১২:২৫ পিএম
দ.আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে খেলবেন না তামিম!

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বর্তমানে দেশটি  অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ২৮ সেপ্টেম্বর এ সফররে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম প্রোটিয়াদের মুখোমুখি হবে টাইগাররা। 

আর, সিরিজ শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতে বৃহস্পতিবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে মুশফিকুর রহীমের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই বাউন্ডারি হাঁকিয়ে ইনিংস শুরু করেছিলেন ওপেনার তামিম ইকবাল। তবে, দুর্ভাগ্যবশত প্রোটিয়া পেসার মিগায়েল প্রিটোরিয়াসের করা চতুর্থ ওভারের দ্বিতীয় বলে ৫ রান করে আহত হয়ে মাঠ ছাড়েন তামিম।

জানা গেছে পেশিতে টান খাওয়ার কারণে মাঠ ছাড়তে হয়েছে তাকে। তামিমের চোটের অবস্থা সম্পর্কে জানতে দ্রুত স্ক্যান করানো হয়েছে। স্ক্যানের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত তামিমের ইনজুরি সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না।

ক্রিকেটের জনপ্রিয় পোর্টাল ‘ক্রিকবাজকে’ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগের এক কর্মকর্তা নিশ্চিত করেছেন ২৪ ঘন্টার ভেতরই তামিমের স্ক্যানের রিপোর্ট হাতে পাবেন তারা।

তারপরই, পরবর্তী সিদ্ধান্ত নেবে নির্বাচকরা। তবে রিপোর্ট খারাপ হলে প্রথম টেস্টে না খেলার সম্ভাবনাই বেশি তামিমের। আর টাইগারদের ড্যাশিং ওপেনার না খেললে বেশ বিপাকেই পড়তে হবে বাংলাদেশ দলকে। কারণ, এই টেস্ট সিরিজে বিশ্রামে আছেন আরেক সিনিয়র খেলোয়াড় সাকিব আল হাসান।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর