পাকিস্তানি ক্রিকেটারকে হত্যার হুমকি!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৭, ০৮:২৭ পিএম
পাকিস্তানি ক্রিকেটারকে হত্যার হুমকি!

পাকিস্তানের ঘরোয়া লিগ চলাকালীন সময়ে তথ্য গোপন ও স্পট ফিক্সিংয়ের অভিযোগে পাঁচ বছরের জন্য সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষেধাজ্ঞায় পড়েন পাকিস্তানি ক্রিকেটার খালিদ লতিফ। গত সপ্তাহে তার বিরুদ্ধে এ রায় কার্যকর করে পাকিস্তানি ক্রিকেট বোর্ড(পিসিবি)।

তবে শোনা যাচ্ছে, নিষিদ্ধ হওয়ার পর খালিদ লতিফকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে দাবি করেছেন তার আইনজীবী বদর আলম। বদর আলমের দাবি, মামলা চলাকালীন খালিদকে হুমকি দেয়া হয়েছিল। 

এ বিষয়ে জিও সুপার চ্যানেলকে তিনি বলেন, 'জুনের তৃতীয় সপ্তাহে ফোন করে অপরিচিত এক ব্যক্তি স্পষ্ট কন্ঠে বলেন, তিনি যদি কোন ঝামেলা করেন কিংবা স্পট ফিক্সিংয়ের মামলায় নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা করেন তাহলে তাকে করাচিতে তার পিতা-মাতার কবরের পাশে দাফনের ব্যবস্থা করা হবে।'

খালিদ লতিফ

পিএসএলে খালিদ লতিফের বিরুদ্ধে স্পট ফিক্সিংয়ের অভিযোগের বিরুদ্ধে লড়াই করা এই আইনজীবী বলেন, তার মক্কেল সঙ্গে সঙ্গে এই হমকির কথা তাকে জানিয়েছিলেন। সেই সঙ্গে স্পট ফিক্সিং বিষয়ে আদালতে নীরব থাকার অনুরোধ জানিয়েও কিছু ক্ষুদে বার্তা তার মোবাইলে পাঠানো হয়েছে।

আলম আরও বলেন, 'এ কারণে আমি কিছু বলিনি। কিন্তু এখন খালিদ নিষিদ্ধ হয়েছেন। সেই সঙ্গে জরিমানাও করা হয়েছে। আমি আমার মক্কেল ও তার পরিবারের নিরাপত্তার ব্যবস্থা গ্রহণের জন্য ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ) বরাবরে একটি আবেদন জমা দিয়েছি। '
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর