শেষ পর্যন্ত কাভানির কাছে ‘ক্ষমা’ চাইলেন নেইমার


স্পোর্টর প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৭, ০২:২৬ পিএম
শেষ পর্যন্ত কাভানির কাছে ‘ক্ষমা’ চাইলেন নেইমার

বর্তমান সময়ে ফুটবল বিশ্বের অন্যতম সেরাদের একজন তিনি। শুধু তাই নয় ফুটবলের ইতিহাসে সবচেয়ে বেশি ট্রান্সফার ফি দিয়ে দলবদল করেছেন । তাই হয়তো নিজেকে একটু আলাদা ভাবে দেখেন ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার। পেনাল্টি ও ফ্রি-কিক দ্বন্দ্বের শেষ টানতে এডিনসন কাভানিসহ পুরো পিএসজি দলের কাছেই যে দুঃখপ্রকাশ করেছেন তিনি।

ঘটনার শুরু লিগ ওয়ানে নিজেদের সবশেষ ম্যাচে। লিওঁর বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে পেনাল্টি ও ফ্রি-কিক নিতে চাইলে নেইমার-কাভানির মধ্যে ঝগড়া লেগে যায়। উত্তপ্ত ঘটনা গড়ায় ড্রেসিংরুম পর্যন্ত। পরে সেটি সংবাদ মাধ্যমের আলোচনার খোরাক যোগায়। এমন খবরও আসে, নেইমার পিএসজি মালিক আল খেলাফির বাড়ি যেয়ে কাভানিকে বেঁচে দেয়ার আর্জি জানিয়ে এসেছেন। ওই ম্যাচের পরই ফ্রেঞ্চ জায়ান্টদের কোচ উনাই এমেরি সংবাদ সম্মেলনে বলেছিলেন, দুই খেলোয়াড়কেই বিষয়টি নিয়ে একটি সুন্দর সমাধানে পৌঁছাতে হবে।

শুক্রবার সংবাদমাধ্যম ‘এল ইকুইপে’র খবর যা জানাচ্ছে, তাতে সমাধান টানতে এগিয়ে এসেছেন নেইমারই। সতীর্থের সঙ্গে চলমান ঘটনায় ড্রেসিংরুমে চলা অস্বস্তি কাটানোর চেষ্টায় ব্রাজিল মহাতারকা কাভানিসহ পুরো পিএসজি দলের কাছেই আন্তরিকতার সঙ্গে ক্ষমা চেয়েছেন। আর উরুগুয়ে তারকার সঙ্গে নেইমারের বিবাদ নিরসনের বাক্যে দোভাষী হিসেবে সহায়তা করেছেন তার ক্লাব অধিনায়ক ও স্বদেশী থিয়াগো সিলভা।

দুজনেই হাই-প্রোফাইল তারকা। দুঃখপ্রকাশের পরও হয়ত মনের মাঝে থাকা অস্বস্তিটা পুরো কাটিয়ে উঠতে সময় লাগবে নেইমারের। কাভানিও হয়ত কিছু পেনাল্টি, ফ্রি-কিক নিতে দিয়ে উদারতা দেখাবেন। মাঠে অপরাজিত থাকবে পিএসজিও। মাঠের সেই ফলটা দেখার জন্য খুব বেশি অপেক্ষাও করতে হচ্ছে না সমর্থকদের। শনিবারই মঁপেলিয়েরের বিপক্ষে নেমে পড়বে পিএসজি। তার আগে নেইমার ও কাভানিকে অনুশীলনে দেখা গেছে একসঙ্গেই।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর