নেইমার-কাভানি আবার একসঙ্গে


স্পোর্টস ডেস্ক ‍‍ প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৭, ০৯:৪৩ পিএম
নেইমার-কাভানি আবার একসঙ্গে

মাঠের আলোচিত দ্বন্দ্ব ভুলে অনুশীলনে ফিরেছেন নেইমার ও এডিনসন কাভানি। বৃহস্পতিবার পিএসজির হয়ে অনুশীলনে একসঙ্গে দেখা গেছে দুজনকে।

অনুশীলনে নেইমার ও কাভানিকে দেখে মনে হচ্ছে তাদের মধ্যকার দ্বন্দ্ব-ঝামেলা মিটে গেছে। তবে সংবাদমাধ্যম বলছে ভিন্ন কথা। নেইমার নাকি ইতোমধ্যেই পিএসজি কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন, কাভানির সঙ্গে মানিয়ে চলা সম্ভব নয়।

গত রোববার লিঁও'র বিপক্ষে ফরাসি লিগের ম্যাচে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু জাতীয় দলের সতীর্থ দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।

এর কয়েক মিনিট পর (ম্যাচের ৭৯তম মিনিটে) পিএসজি পেনাল্টি নেইমার স্পট-কিক নেয়ার চেষ্টা করেন। তবে কাভানি সেটি হতে দেননি। নিজেই এগিয়ে আসেন কিক নিতে। এটি নিয়ে নেইমার বেশ অসন্তোষ প্রকাশ করেন; তর্ক করেন। তর্কে জেতেন কাভানিই। তবে স্পট-কিক থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।

সেই ঘটনার পর থেকেই পিএসজি আশা করেছিল নেইমার এবং কাভানি নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে ফেলবেন। তবে গুঞ্জন বের হয় এই ইস্যু নিয়ে ড্রেসিং রুমেও দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এমনকি নেইমার নাকি টুইটার থেকে নাপোলির সাবেক ফরোয়ার্ডকে ‘আনফলো’ করে দেন। বিষয়টি কতদূর গড়ায় কে জানে!

নেইমার পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই দুর্দান্ত ছন্দে রয়েছে দলটি। চলতি মৌসুমে ফরাসি লিগে টানা ছয়টি জয় পেয়েছে দলটি। শনিবার মপিঁয়ে'র বিপক্ষে সপ্তম ম্যাচে লড়বে উনাই এমেরির দল।

 

গো নিউজ ২৪/ এস কে 

খেলা বিভাগের আরো খবর