আহত তামিম, স্ক্যান রিপোর্ট হাতে পেয়ে যা বললো বিসিবি


স্পোর্টর প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৭, ০৫:৪৩ পিএম
আহত তামিম, স্ক্যান রিপোর্ট হাতে পেয়ে যা বললো বিসিবি

আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। আর এই ম্যাচে মাঠে নামার আগে আজ বৃহস্পতিবার একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নামে মুশফিকুর রহীমের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

বাংলাদেশ সময় দুপুর দুইটায় বেনোনির উইলোমুর পার্কে অনুষ্ঠিত এই ম্যাচে শুরুতে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন টাইগার দলপতি মুশফিক। ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই বাউন্ডারি হাঁকিয়ে ইনিংস শুরু করেছিলেন ওপেনার তামিম ইকবাল।

কিন্তু দুর্ভাগ্যবশত প্রোটিয়া পেসার মিগায়েল প্রিটোরিয়াসের করা চতুর্থ ওভারের দ্বিতীয় বলে ৫ রান করে আহত হয়ে মাঠ ছাড়েন তামিম। জানা গেছে পেশিতে টান খাওয়ার কারণে দ্রুতই মাঠ ছাড়তে হয়েছে তাকে।

শেষ খবর পাওয়া পর্যন্ত তামিমের ইনজুরি খুব একটা গুরুতর নয়। তবে ইনজুরির অবস্থা বুঝতে তাকে স্ক্যানের জন্য পাঠানো হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া দলের এক প্রতিনিধি এই প্রসঙ্গে জানিয়েছেন, বর্তমানে তামিম ভালোই আছেন। আর তার ইনজুরি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। 

উল্লেখ্য, প্রস্তুতি ম্যাচ শেষে পোচেফস্ট্রুমে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে টাইগাররা। 

তাছাড়া, সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি মাঠে গড়াবে ব্লুমফন্টেইনে আগামী ৬ অক্টোবর। টেস্ট সিরিজ শেষে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

কিম্বার্লিতে প্রথম ওয়ানডে ম্যাচটি মাঠে গড়াবে আগামী মাসের ১৫ তারিখে। আর সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে পার্লে আগামী ১৮ই অক্টোবর। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ।


গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর