আউট না হয়েও মাঠ ছাড়লেন তামিম


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৭, ০২:৪২ পিএম
আউট না হয়েও মাঠ ছাড়লেন  তামিম

স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। তবে তার আগে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলছে সফরকারীরা। তারই ধারাবাহিকতায় আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার দলের অধিনায়ক মুশফিকুর রহিম।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেনোনির উইলোমুর পার্কে বাংলাদেশ সময় দুপুর দুইটা থেকে শুরু হওয়া ম্যাচটি বাংলাদেশের হয়ে শুরুতে ওপেনিংয়ে নামেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। 

এদিন শুরু থেকেই সাধারণ ভঙ্গিতে ব্যাট চালাতে থাকেন তামিম-সৌম্য। কিন্তু ইনিংসের ৪.২ ওভারের সময় হঠাৎ অবসরে যান তামিম। মাঠ ছাড়ার সময় তার ব্যক্তিগত রান ছিল ১৩ বলে ৫ রান।  এই ৫ রানে একটি চারের মারও ছিল।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত টাইগার দলের সংগ্রহ ৭.৫ ওভারে ২৪ রান। ব্যাট হাতে লড়ছেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস। 

ম্যাচটি বাংলাদেশ দলের একাদশে রয়েছেন, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, লিটন দাস, তাসকিন আহমেদ,  মোস্তাফিজুর রহমান।  

ক্রিকেট সাউথ আফ্রিকা আমন্ত্রিত একাদশ: এইডেন মারক্রাম (অধিনায়ক), টিলাদি বোকাকো, ওকুলে চেলে, ম্যাথু ক্রিস্টেনসেন, মাইকেল কোহেন, আইজ্যাক ডিকগালে, জুবায়ের হামসা, হেইনরিক ক্লাসেন, মিগায়েল প্রিটোরিয়াস, ইয়াসিন ভাল্লি, শন ভন বার্গ, লোয়ানডিসওয়া জুমা।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর