মাঠে নামার আগেই চোখরাঙানি অজিদের, লক্ষ্য কোহলি নন


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৭, ০৯:৪৯ এএম
মাঠে নামার আগেই চোখরাঙানি অজিদের, লক্ষ্য কোহলি নন

ইডেন গার্ডেন্সে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের বল এখনো গড়ায়নি। আবহাওয়ার চোখরাঙানি রয়েছে।  খেলা শুরুর দিন অর্থাৎ বৃহস্পতিবার কী হবে কেউ জানেন না! যুজবেন্দ্র চহ্বাল আগেই শুরু করে দিয়েছেন কথার যুদ্ধ। এই সব খবর ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে।

এবার সামনে এল নতুন খবর এবং তা মোটেও স্বস্তিদায়ক নয়। অজিরা খেলা শুরুর আগেই বাউন্সার দিতে শুরু করে দিয়েছেন। এবার তাদের ‘চিন মিউজিক’শুনছে সিএবি।  খবর অনুযায়ী, অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা খাবারের গুণগত মান নিয়ে মোটেও সন্তুষ্ট নন।

অজি ক্রিকেটারদের গ্রিলড চিকেন পরিবেশন করা হয়েছিল। আর সেই খাবার নিয়েই যত সমস্যা। এক সিএবি কর্তাও এই খবরের সত্যতা স্বীকার করেছেন। ঘটনা হল, ৭৩ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় গ্রিলড চিকেন রান্না করার কথা বলেছিল অস্ট্রেলিয়া শিবির। অজিদের অভিযোগ, ৭৩ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় মোটেও গ্রিলড চিকেন রান্না করা হয়নি। আর তাতেই গোঁসা হয়েছে অস্ট্রেলিয়ানদের। অবশ্য পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

এ তো গেল মাঠের বাইরের ঘটনা। বরুণদেবের সৌজন্যে পর্যাপ্ত অনুশীলন করতে পারেনি অস্ট্রেলিয়া শিবির। প্রথম ওয়ানডে-তে হার, তার উপরে খাবার নিয়ে সমস্যা, ইডেনে যদি বল গড়ায়, তাহলে অজিরা যে সুদেআসলে শোধ তুলবে, তা বলাই বাহুল্য।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর