ফলাফল ‘শূন্য’ বরিশাল বুলসের!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৭, ০৮:৩২ পিএম
ফলাফল ‘শূন্য’ বরিশাল বুলসের!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম ফ্রাঞ্চাইজি বরিশাল বুলস। কিন্তু পাওনা টাকা পরিশোধ করতে না পারায় বিপিএল পঞ্চম আসরে দেখা যাবে না দলটিকে। যদিও দলটির পক্ষ থেকে বারবারই বলা হচ্ছিল শেষ অবধি তারা সিজন ফাইভে ঠিকই তারা অংশ নেবেন। 

তারই ধারাবাহিকতায় গতকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে বিপিএলে ফিরছে বরিশাল বুলস। অবশ্য, এমন সম্ভাবনার কথা বিপিএল গভর্নি কাউন্সিলের সদস্য সচিব ইসমাঈল হায়দার মাল্লিক উড়িয়ে দিয়েছেন।

তার মতে বিপিএলের পঞ্চম আসরে বরিশাল বুলসের খেলার কোন সম্ভাবনাই নেই। তিনি বরিশাল বুলস পাওনা টাকা পরিশোধ করেনি বলে নিশ্চিত করেছেন। টাকা পরিশোধের নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় তাদের ফেরার আর সুযোগ নেই বলে জানিয়েছেন ইসমাঈল হায়দার মল্লিক।

তিনি বলেন, ‘বরিশাল বুলস পাওনা টাকা পরিশোধ করেছে এমন কথা শুনিনি। আর একটা কথা হল, তারা বিপিএলের নিয়ম অনুসারে নির্ধারিত সময়ে টাকা দিতে না পারায় তাদের টাকা আর নেয়াও হবে না। যে কারণে আমি বলতে পারি বরিশালের এই আসরে ফেরার কোন সম্ভাবনাই নেই।’

এই বিষয়ে জানতে বরিশাল বুলসের অন্যতম কর্নধার ও বিসিবি পরিচালক আবু আউয়াল চৌধুরী বুলুর সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সঙ্গে কোনো ভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি গনমাধ্যমের।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর